প্রকাশিত : ২৩ আগস্ট, ২০১৯ ০৭:১২

আদমদীঘিতে যুবকের আত্মহত্যা- চিরকুট উদ্ধার

সান্তাহার (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে যুবকের আত্মহত্যা- চিরকুট উদ্ধার

বগুড়ার আদমদীঘির কুন্দগ্রাম আফাজ (২১) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত্যুর পূর্বে একটি চিরকুট লিখে যায়। সে তালশন গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুল মতিনের বাড়িতে আফাজের মা ঝিয়ের কাজ করতেন সম্প্রতি তার মা কাজ ছেড়ে একটি হোটলে কর্মচারি হিসাবে কাজ নেয়। আফাজ কখনো তার নিজ গ্রাম তালশনে আবার কখনো কুন্দগ্রাম তালুকদার পাড়ায় থাকতেন। কয়েক মাস পূর্বে আফাজ কাজের উদ্দেশ্যে ঢাকায় যায়। ঈদের ছুটিতে তালশন আমবাগানে তার বাড়িতে আসে। মায়ের সঙ্গে মোবাইলে কথা বলে বুধবার সন্ধ্যায় তার পালিত নানার কুন্দগ্রাম তালুকদার পাড়া বাড়িতে যায়। মায়ের সাথে মোবাইলে কথা বলে শয়ন ঘরে একটি চিরকুট লিখে সে ঘুমিয়ে পরে। পড়ের দিন সকালে আফাজকে ডাকতে গিয়ে মৃত অবস্থায় দেখতে পায়। 

আদমদীঘি থানার এসআই মহাদেব সরকার জানান, মরদেহের কাছে একটি চিঠি পাওয়া গেছে। তাতে লেখা ছিলো ‘নানি আমি আর পারলাম না, নিজের মৃত্যুকে আপন করে নেয়া ছাড়া কোনো পথ খুঁজে না পেয়ে মায়ের কিছু কথা সহ্য করতে পারলাম না, আমার মা মরতে বলায় অভিমানে আমি নিজেই রাত ১১টা ৫৯ মিনিটে আত্মহত্যা করছি।’
তিনি আরো জানান, বিষাক্ত কিছু পানে মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন সম্ভব হবে।এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

উপরে