প্রকাশিত : ২৩ আগস্ট, ২০১৯ ০৭:৪২

কুড়িগ্রামে মামার শ্বশুর বাড়িতে বেড়াতে এসে লাশ হলো শিশু ফাহিমা

ইউনুছ আলী আনন্দ, কুড়িগ্রামঃ
কুড়িগ্রামে মামার শ্বশুর বাড়িতে বেড়াতে এসে লাশ হলো শিশু ফাহিমা

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মামার শ্বশুর বাড়িতে বেড়াতে এসে লাশ হতে হলো শিশু ফাহিমাকে (১২)। নিহত ফাহিমা উপজেলার জয়মনির হাট ইউনিয়নের বাউশমারী গ্রামের ফরহাদ আলীর কন্যা। সে বাউশমারী ফাজিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। 

ভুরুঙ্গামরী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। 
ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, শিশু ফাহিমা এক সপ্তাহ আগে মামীর সাথে মামার শ্বশুর বাড়ি ভুরুঙ্গামারী সদর ইউনিয়নের কামাত আঙ্গারীয়া গ্রামে গ্রাম পুলিশ জহির উদ্দিনের বাড়িতে বেড়াতে আসে। বুধবার দিবাগত রাতে জহিরের বাড়ি থেকে মোবাইলে মেয়েটি অসুস্থতার খবর জানিয়ে তার বাবাকে খবর দেয়া হয়। 
খবর পেয়ে মেয়ের বাবা, মামা হাফিজুর রহমান, মা মর্জিনা সহ অন্যান্যরা এসে তাকে বিছানায় শোয়া মৃত অবস্থায় দেখতে পায়। ফাঁসি দিয়ে সে আত্মহত্যা করেছে বলে তার আত্মীয় স্বজনকে জানানো হয়। ওসি আরও বলেন, শিশু ফাহিমার আত্মহত্যা সম্পর্কে কিছুটা অসংগতি লক্ষ্য করা গেছে। এ ব্যাপারে ইউডি মামলা করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলেই আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে নিহত শিশুর মামা হাফিজুর রহমানের অভিযোগ করেন, তার ভাগনি ফাহিমার আত্মহত্যার প্রশ্নই আসেনা। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। 

উপরে