প্রকাশিত : ২৬ আগস্ট, ২০১৯ ২০:১৯

রায়গঞ্জে অসহায় দুই ব্যক্তিকে আবারও হত্যার হুমকী

সন্ত্রাসী আলীমের বিরুদ্ধে থানায় ২টি জিডি
রায়গঞ্জ(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
রায়গঞ্জে অসহায় দুই ব্যক্তিকে আবারও হত্যার হুমকী

সিরাজগঞ্জের রায়গঞ্জে বসতবাড়ি থেকে ও পাওনা টাকা চাইতে গেলে হত্যার হুমকী দেয়ায় সন্ত্রাসী আলীমের বিরুদ্ধে পৃথক পৃথক ২টি জিডি হয়েছে। জানা যায়, উপজেলার ৫নং চান্দাইকোনা ইউনিয়নের সরাই হাজিপুর গ্রামের মৃত গণি সেখের ছেলে আবু সাঈদ সেখ থানায় হাজির হয়ে জিডিতে উল্লেখ করেন যে, তার রোপণকৃত গাছ কাটাকে কেন্দ্র করে সন্ত্রাসী আব্দুল আলীমের সাথে গোলযোগ চলে আসছিল।

এরই এক পর্যায় গত ২৫/০৮/২০১৯ ইং তারিখে সকাল ১০ ঘটিকার সময় স্থানীয় সাংবাদিকদের বিষয়টি জানালে সন্ত্রাসী আলীম ক্ষিপ্ত হয়ে তার বসত বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। গালিগালাজ বন্ধ করার জন্য বললে জীবন নাশের ভয়ভীতি প্রদর্শন করে। তার পরিবারের কাউকে সুযোগমত পেয়ে মারপিট করে খুনজখমসহ মিথ্যা মামলা করে হয়রানি করবে। এ বিষয়ে রায়গঞ্জ থানায় একটি জিডি হয়। জিডি নম্বর-১১৫০, তারিখ- ২৬/০৮/২০১৯ ইং। অপরদিকে একই দিনে শ্যামগোপ ১নং গুচ্ছ গ্রামের বাসিন্দা মৃত তহিজ উদ্দিনের পুত্র আকমল হোসেন উক্ত সন্ত্রাসী আলীমের নিকট পাওনা টাকা চাইতে গেলে তাকে হত্যার হুমকী দেয়ায় রায়গঞ্জ থানায় আর একটি জিডি হয়েছে।

জিডি নম্বর- ১১৪৪, তারিখ- ২৬/০৮/২০১৯ ইং। এছাড়াও উক্ত সন্ত্রাসী আলীম সাংবাদিককে হত্যার হুমকী দেয়ায় রায়গঞ্জ থানায় ০৯/০৮/২০১৯ তারিখে জিডি হয়। জিডি নম্বর-৪০৮। এছাড়াও এক অসহায় নারী আসমা খাতুনকে হত্যার হুমকী দেয়ায় গত ২০/০৮/১৯ তারিখে থানায় একটি জিডি হয়। জিডি নম্বর-৮৬১। এছাড়াও তার বিরুদ্ধে অসংখ্য নারী নির্যাতন, চাঁদাবাজি, সাইকেল চুরি, গাছ কর্তণসহ প্রায় এক ডজন মামলা ও অভিযোগ রয়েছে।

 

উপরে