প্রকাশিত : ২৬ আগস্ট, ২০১৯ ২১:৫৬

শেরপুরে মুক্তিযোদ্ধা আকিম উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে মুক্তিযোদ্ধা আকিম উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বগুড়ার শেরপুর উপজেলা খানপুর ইউনিয়নের শালফা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আকিম উদ্দিন রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন বগুড়া ৫ শেরপুর ধুনট আসনের সংসদ সদস্য বীর মুক্তযোদ্ধা হাবিবর রহমান। গতকাল রবিবার (২৫ আগষ্ট) রাত্রি ১০টায় শালফা হাফেজিয়া মাদ্রসা মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সামাজিক কবরস্থানে দাফন করা হয়। নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন বগুড়া ৫ শেরপুর ধুনট আসনের সংসদ সদস্য বীর মুক্তযোদ্ধা হাবিবর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী ও শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর এর নেতৃত্বে জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

এর আগে জানাজা নামাযে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সাবেক কমান্ডার ওবায়দুর রহমান , সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, সা: সম্পাদক ও বগুড়া জেলা পরিষদের সদস্য মোস্তাফিজার রহমান ভুট্টো, ইঞ্জিনিয়ার মুহাম্মদ আসিফ ইকবাল সনি, খানপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু, খানপুর ইউপি সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, খানপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি আঃ সামাদ মন্ডল, দলিল লেখক সমিতির সভাপতি এস এম ফেরদৌস, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নুরে আলম সানি, ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ সহ শেরপুর উপজেলার বিভিন্ন সংগঠনের মানুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আকিম উদ্দিন (৭০) গত ২৫ আগষ্ট ৫টায় মৃত্যুবরন করেছেন। তার মৃত্যু কালে চার ছেলে তিন মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত অসুস্থতায় ভুগছিলেন। ব্যক্তি জীবনে তিনি একজন দলিল লেখক ও শেরপুর দলিল লেখক সমিতির উপদেষ্টা ও উপজেলার খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের পরপর তিন বার সভাপতি দায়িত্ব পালন করেছেন।

 

উপরে