প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৫

ধুনটে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়ে ফেসবুকে মানহানীকর পোস্ট দিলেন শ্রমিকলীগ নেতা

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়ে ফেসবুকে মানহানীকর পোস্ট দিলেন শ্রমিকলীগ নেতা

বগুড়ার ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যায়যায়দিন ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার ধুনট প্রতিনিধি সাংবাদিক ইমরান হোসেন ইমনকে প্রাণনাশের হুমকি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন ভাষায় মানহানীকর পোস্ট দিয়েছেন এক শ্রমিকলীগ নেতা। এঘটনায় শনিবার বিকেলে জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক ইমরান হোসেন ইমন বাদী হয়ে ধুনট পৌর শ্রমিকলীগের সভাপতি ফারাইজুল ইসলাম ইজুল সহ অজ্ঞাত ৪/৫জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ ও স্থানীয়সূত্রে জানাগেছে, চৌকিবাড়ী গ্রামের প্রাক্তন শিক্ষক মরহুম আমির হোসেন সরকারের ছেলে ইমরান হোসেন ইমন সাংবাদিকতার পাশাপাশি সাব ঠিকাদারী ব্যবসা করে আসছেন। সম্প্রতি তিনি ধুনট উপজেলা পরিষদের সরকারি মডেল মসজিদ নির্মানে বালু ভরাটের সাব ঠিকাদারের কাজ পান। গত ২১ আগষ্ট থেকে সাংবাদিক ইমরান হোসেন ইমন ঠিকাদার প্রতিষ্ঠানকে বালু সরবরাহ করতে থাকেন। এঅবস্থায় গত ২৬ আগষ্ট ধুনট পৌর শ্রমিকলীগের সভাপতি ফারাইজুল ইসলাম ইজুল ও অজ্ঞাত কয়েক ব্যক্তি মসজিদের বালু পরিবহনকারী ট্রাক থামিয়ে সাংবাদিক ইমনের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে।

কিন্তু চাঁদা দিতে অস্বীকার করলে ফরাইজুল ইসলাম ইজুল সাংবাদিক ইমরান হোসেন ইমনকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। বিষয়ে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রশাসনকে অবগত করলে সে আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। শনিবার সকালে ফারাইজুল ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেসবুক পেজে অশালীন মানহানীকর ভাষা লিখে সাংবাদিক ইমরান হোসেন ইমনকে প্রাণনাশের হুমকি দিয়েছে।

তবে এবিষয়ে ফারাইজুল ইসলাম ইজুলের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইলফোন ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।অনুসন্ধানে জানাগেছে, ফারাইজুল ইসলাম ইজুলের বিরুদ্ধে চাঁদাবাজি, জমিদখল, মারামারি, অপহরন, চুরি ও মাদক মামলা সহ বিভিন্ন অভিযোগ রয়েছে।ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, সাংবাদিকের কাছে চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকি সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানীকর পোস্ট দেওয়ার অভিযোগটি আমলে নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। 

উপরে