প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৯

দত্তবাড়ী সিএনজি, অটোরিক্সা,ও বেবীট্যাক্সি মালিক সমিতির অবৈধ কমিটি ভেংগে দিন, নইলে আন্দোলন

...রেজাউল করিম রিয়াদ
মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ
দত্তবাড়ী সিএনজি, অটোরিক্সা,ও বেবীট্যাক্সি মালিক সমিতির অবৈধ কমিটি ভেংগে দিন, নইলে আন্দোলন

শনিবার বিকালে বগুড়ার তিনদিঘি বাজারে সিএনজি মালিকদের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দত্তবাড়ী সিএনজি, অটোরিক্সা ও বেবীট্যাক্সি মালিক সমিতির নির্বাচন আর কোন বিলম্ব নয়, অবৈধ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যের দ্রুত পদত্যাগ, নইলে আন্দোলনের মাধ্যমে পদত্যাগ করতে বাধ্য করা হবে।দ্রুত নির্বাচন না দিলে যা ঘটবে এর দায় দায়িত্ব প্রশাসনকে নিতে হবে। সেদিন আর বেশি দুরে নয়, অবৈধ কমিটির অবৈধ নেতৃবৃন্দ চেয়ার ছেড়ে পালাতে বাধ্য হবে। তিনদিঘী বাজারর সিএনজি মালিকদের আয়োজনে আব্দর রহিমের সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন, বগুড়া দত্তবাড়ী সিএনজি মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ।

তিনি আরও বলেন গত ৮ বছর যাবৎ দত্তবাড়ী সিএনজি মালিক সমিতির নির্বাচন হয় না। যারা মালিকের নাম দিয়ে ক্ষমতায় বসে আছে তাদের আর কোন বৈধতা নেই ক্ষমতায় থাকার। প্রতি মাসে পুলিশের নামে ৪০০ টাকা করে মানথলি ও প্রতিদিন ৩০ টাকা করে চেন চাঁদা ও ভর্তির ১০ হাজার টাকা আদায় করে সে টাকা দিয়ে থাইল্যান্ড, ব্যাংকক ভ্রমণ করছে। তাদের এ অনিয়ম ও দূর্নীতি রোধ করার এখনই সময়। তাই দ্রুত প্রশাসনের হস্তক্ষেপের মাধ্যমে মালিক সমিতির বর্তমান অবৈধ কমিটি বিলুপ্ত ঘোষনা করে নির্বাচনের ব্যবস্থা করা প্রয়োজন।

অন্যথায় সাধারণ মালিকদের সংগে নিয়ে অবৈধ কমিটির বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। এসময় উপস্থিত ছিলেন, সিএনজি মালিক নিজাম উদ্দিন, শাহিন মিয়া, বকুল হোসেন, মোজাফ্ফর হোসেন, মইনুল ইসলাম, রাব্বি হাসান, মিলন মিয়া, আজিজুল হক, আ: রহিম, মোমিনুল ইসলাম, আ: আলীম, মো: হাসান, শহিদু ইসলাম, , মোস্তাফিজার রহমান, রাশেদুল ইসলাম, দত্তবাড়ী মলিক সমিতির সদস্য ও শহর স্বেচ্ছা সেবক লীগের সহ সভাপতি সাব্বির আহম্মেদ দোয়েল,জহুরুল ইসলাম, রনি মিয়া ইনছান আলী, মো: আলী সিদ্দিক,জিন্না খান, আব্দুর রাজ্জাক, উজ্জল হোসেন, রিপন সরকার প্রমুখ।

উপরে