প্রকাশিত : ২ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:২৯

ধুনটে বৃদ্ধ মাকে বেধে রেখে আগুনে পুড়িয়ে হত্যা: মাদকাসক্ত ছেলে আটক

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে বৃদ্ধ মাকে বেধে রেখে আগুনে পুড়িয়ে হত্যা: মাদকাসক্ত ছেলে আটক

বগুড়ার ধুনটে খুকি খাতুন (৬৫) নামে এক বৃদ্ধ মাকে ঘরের ভিতর বেধে রেখে শরীরে আগুন লাগিয়ে হত্যা করেছে আব্দুল খোকন (৩৫) নামের এক মাদকাসক্ত ছেলে। রবিবার বিকেলে উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী পাষন্ড মাদকাসক্ত ওই ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামের আব্দুস সামাদ মন্ডলের মাদকাসক্ত ছেলে আব্দুল খোকন দীর্ঘদিন যাবত মাদক সেবন করে আসছে। মাদকের টাকার জন্য সে তার বাবা-মাকে মারধরও করে। রবিবার বিকেলে সে আবারও মাদকের টাকার জন্য তার বৃদ্ধ মাকে ঘরের ভিতরে খুটির সাথে বেঁধে মারধর করে। একর্যায়ে সে তার মায়ের শরীরে কেরোসিন তেল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। তার মায়ের চিৎকার যেন কেউ শুনতে না পায় সে জন্য সাউন্ড বক্সে উচ্চ আওয়াজে গান চালু করে দেয় পাষন্ড মাদকাসক্ত ছেলে আব্দুল খোকন।

একপর্যায়ে ঘরের বেড়াতে আগুন লাগলে প্রতিবেশিরা আগুন আগুন বলে চিৎকার করে। পরে স্থানীয়রা ঘরের ভীতরে প্রবেশ করে খুকি খাতুনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়উর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত বৃদ্ধার নাতি রিপন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত মাদকাসক্ত ছেলে আব্দুল খোকনকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

উপরে