প্রকাশিত : ৭ অক্টোবর, ২০১৯ ২২:১২

রাণীনগরে মল ছিটিয়ে টাকা লুট চক্রের চার সদস্য আটক ॥ ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :
রাণীনগরে মল ছিটিয়ে টাকা লুট চক্রের চার সদস্য আটক ॥ ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

নওগাঁর রাণীনগরে শরীরে মানুষের মল ছিটিয়ে অভিনব কৌশলে টাকা লুট চক্রের চার সদস্যকে স্থানীয় জনতা আটক করেছে। আটক চার জনকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে। দন্ডপ্রাপ্তরা হলো,পাবনার বেড়া উপজেলার জগন্নাথপুর গ্রামের সোনাউল্লার ছেলে মোস্তফা (৫৬),বড়গয়না গ্রামের জবেদ আলীর ছেলে আশরাফ আলী (৫০),একই গ্রামের আবু মোল্লার ছেলে সিদ্দিক মোল্লা (৪০) ও মালদাপাড়া গ্রামের মোজাহার আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫) ।

স্থানীয়রা জানান,সোমবার বেলা ১১টায় উপজেলা সদরের বেলোবাড়ী গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জাফর আলী সদরের সোনালী ব্যাংক টিটিডিসি শাখা থেকে টাকা উত্তোলন করে নিচে নেমে আসে। এসময় চক্রের চার সদস্য তার পড়নের কাপড়ে মানুষের মল ছিটিয়ে দিয়ে ধৌত করার জন্য ব্যস্ত রেখে অভিনব কৌশলে ১৬ হজার টাকা লুট করে নিয়ে যায়। এর পর চক্রের সদস্যরা ভ্যান যোগে যাবার সময় ভ্যানেই টাকা ভাগবাটোয়ারা নিয়ে টানা হিচরার সময় স্থানীয় ইউপি মেম্বার গোলাম মোস্তফা দেখতে পেয়ে তার সন্দেহ হয় ।

মেম্বার গোলাম মোস্তফা জানান,এসময় স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে আটক করলে চক্রের সদস্যদের নিকটে লুটকৃত টাকা এবং কৌটায় ভরানো মানুষের মল পাওয়া যায় ।আটক চারজনকে উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে হাজির করলে ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে বলে জানিয়েছেন আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন।

উপরে