প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০১৯ ১৯:০৩

জমে উঠেছে বিআরটিসি শপিং কমপ্লেক্স ব্যবসায়ি মালিক সমিতির নির্বাচনী প্রচারণা

ষ্টাফ রিপোর্টার
জমে উঠেছে বিআরটিসি শপিং কমপ্লেক্স ব্যবসায়ি মালিক সমিতির নির্বাচনী প্রচারণা

প্রচার প্রচারনা আর উৎসবের কারণে জমে উঠেছে বগুড়া বিআরটিসি শপিং কমপ্লেক্স ব্যবসায়ি মালিক সমিতির নির্বাচন। ১৫টি পদের বিপরীতে ৩৪ জন প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিা করছেন। আগামী ২৬ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে বিআরটিসি কমপ্লেক্স মার্কেট চত্ত্বরে। ১৫টি পদের মধ্যে সভাপতি পদে ২জন, সহ সভাপতি পদে ৫জন, সাধারণ সম্পাদক পদে ৩জন, সহ সাধারণ সম্পাদক পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, প্রচার ও ক্রীড়া সম্পাদক পদে ২জন, দপ্তর সম্পাদক পদে ৩জন, ধর্মীয় সম্পাদক পদে ২জন এবং কার্য নির্বাহী সদস্য পদে ৯জন লড়ছেন। 

এর মধ্যে সভাপতি পদে প্রার্থী রয়েছেন আরিফুজ্জামান আরিফ সাইকেল প্রতীক এবং ওমর ফারুক খান ছাতা প্রতীক নিয়ে। সাধারণ সম্পাদক পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন, আফজাল হোসেন আনারস, নিয়ামুল হক নিটু চেয়ার মার্কা, মোঃ রমজান আলী দেয়াল ঘড়ি প্রতীক নিয়ে।
বগুড়া বিআরটিসি শপিং কমপ্লেক্স পুরো এলাকা নির্বাচনী পোস্টার, আর ফেস্টুন দিয়ে ভরে গেছে। প্রার্থীরা কাজের ফাঁকে ফাঁকে ভোটারদের সাথে সাক্ষাত করছেন। নিজের জন্য ভোট প্রার্থনা করছেন। প্রার্থীদের সাথে সমর্থক ও কর্মীদেরও দেখা যাচ্ছে পছন্দের প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। কোথাও আবার আলাপ চলছে কে কাকে ভোট প্রদান করবে।

প্রার্থীরা জয়ের ব্যাপারে আশাবাদি হয়ে তারা বেশ প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। মার্কেট এলাকাটি পুরোটায় ঢেকে আছে সাইকেল, ছাতা, ডাব, তালা, খেজুর গাছ, মোমবাতি, গোলাপ ফুল, আনারস, চেয়ার, দেয়াল ঘড়ি, শাপলা ফুল, কাপ পিরিচ, হরিণ, মই, বই, দোয়াত কলম, কবুতর, আম, ফুটবল, মাছ, হাতপাথা, বিয়ারিং, মোরগ, মিনার, টুপি, হাতুড়ী, মোবাইল, গ্লাস, বালতি, বাল্ব, টিয়া পাখি, জগ, টেবিল, প্রজাপতি প্রতীকে। সকল প্রার্থীই উন্নয়নের কথা বলছেন এবং নতুন করে সাজাতে চান বগুড়া বিআরটিসি শপিং কমপ্লেক্স ব্যবসায়ি মালিক সমিতিকে। 

বগুড়া জজকোর্টের আইনজীবী ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান বিনয় কুমার ঘোষ রজত জানান, ২৬ অক্টোবর সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। এরপরই গণনা শেষে ফলাফল প্রদান করা হবে। ভোটার রয়েছে ২৫০ জন। শান্তিপূর্ণভাবে ভোট এর প্রচার প্রচারণা চলছে। আশা করা হচ্ছে সকলের সহযোগিতায় সুন্দর ও শান্তিপূর্নভাবে ফলাফল প্রদান করা যাবে।

উপরে