প্রকাশিত : ২০ অক্টোবর, ২০১৯ ২১:৫০

বগুড়ায় ট্রাফিক পুলিশ অজিতের বিচক্ষণতায় হারিয়ে যাওয়া ৫০ হাজার টাকা ফেরত পেল মালেকা

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ট্রাফিক পুলিশ অজিতের বিচক্ষণতায় হারিয়ে 
যাওয়া ৫০ হাজার টাকা ফেরত পেল মালেকা
বগুড়ায় রবিবার দুপুরে শহরের ফতেহআলী মোড়ে ট্রাফিক পুলিশ অজিত কুমারের দক্ষতায় উদ্ধারকৃত সোনাতলার মালেকা বেগমের হারিয়ে যাওয়া টাকা তার হাতে তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

বগুড়ায় নিজ বিচক্ষণতায় এক অসহায় মায়ের ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ কনস্টেবল অজিত কুমার মন্ডল। রবিবার দুপুর ১২ টায় শহরের ফতেহআলী বাজারের সামনে উদ্ধারকৃত ঐ টাকা বিকেলে সেই অসহায় মায়ের হাতে তুলে দিয়েছেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী জানান, প্রবাসী ছেলের পাঠানো টাকা বগুড়া ইসলামী ব্যাংক থেকে উত্তোলন করে নিজের বাড়ি যাওয়ার জন্য রিক্সা করে চেলোপাড়া যাচ্ছিলেন সোনাতলা থানার চর পাড়া গ্রামের মালেকা বেগম।

পথের মধ্যে ফতেহআলী বাজারের গেটে মেইন রাস্তায় তার টাকার ব্যাগটি পড়ে গেলে এক রিকশাচালক ব্যাগটি নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করলে সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশ কনস্টেবল অজিত কুমারের চোখে পড়ে। অজিত কুমার চতুর রিক্সা চালককে টাকাসহ হাতেনাতে ধরে ফেলে এবং পরে ব্যাগে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে অসহায় মাকে খুঁজে বের করে পুলিশ। ট্রাফিক পুলিশ অজিতের বিচক্ষণতার উদ্ধার হওয়া উক্ত টাকা পরে অসহায় সেই মা মালেকা বেগমের হাতে তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

উক্ত ঘটনায় অজিত কুমারের সাথে কথা বললে তিনি অসহায় সেই মায়ের টাকাগুলো ফিরিয়ে দিতে পেরে অত্যন্ত আনন্দ প্রকাশ করেন। সেই সাথে আবেগীয় ভাবে বলেন, আমাদের দেশের অনেকেই পুলিশের শুধু দোষ ত্র“টি ধরতেই ব্যস্ত থাকে এবং সমালোচনা করেন। কিন্তু রোদ, ঝড়, বৃষ্টিকে উপেক্ষা করে পুলিশ সদস্যরা সাধারণ মানুষের নিরাপত্তা বিধানেই নিয়োজিত থাকেন সপ্তাহে ৭ দিন দিনে রাতে ২৪ ঘন্টা। ভবিষ্যতেও যেন বগুড়া পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় শুধু অজিত নয় সকল সদস্যরাই যেন ভাল কিছু করতে পারে সেই লক্ষ্যে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

উপরে