প্রকাশিত : ২২ অক্টোবর, ২০১৯ ১৯:২৯

বগুড়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

বগুড়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে দিবসটি পালনে শোভাযাত্রা, আলোচনা সভার আয়োজন করা হয়। ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়, এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২২ অক্টোবর দিবস পালন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে বগুড়া বিআরটিএ সার্কেল। জেলা প্রশাসনের সহযোগিতায় সকাল ১১ টায় শহরের জিলা স্কুল থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষে জেলা প্রশাসক কার্যালয়ের বটতলায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সালাহ্ উদ্দিন আহমেদ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, সড়ক ও জনপথ বিভাগ বগুড়ার নির্বাহি প্রকৌশলী আশরাফুজ্জামান, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা আজিজুর রহমান, বিআরটিএ বগুড়ার সহকারী পরিচালক সৈয়দ মেজবাহ উদ্দিন, নিসচা জেলা সভাপতি রোটারিয়ান মোস্তাফিজার রহমান।

বিআরটিএ বগুড়ার মোটরযান পরিদর্শক এসএম সবুজের সঞ্চালনায় এসময় জেলার সিনিয়র তথ্য অফিসার মজিবর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। র‌্যালী ও আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।সভায় জেলা প্রশাসক বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে। দুর্ঘটনা থেকে বাঁচতে ট্রাফিক আইন জানতে হবে এবং মানতে হবে। মানুষ যেন নিরাপদে চলাচল করতে পারে সেজন্য প্রত্যেক ব্যক্তিকে সজাগ থাকতে হবে।

উপরে