প্রকাশিত : ২২ অক্টোবর, ২০১৯ ১৯:৪০

ফুলবাড়ীতে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা ॥

নবী করিম (সঃ) কটুক্তি ও ভোলা’র ঘটনার জের..
মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ীতে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা ॥

সামাজিক যোগাযোগ মাধ্যমে নবী করিম (সঃ)কে কটুক্তি ও সেই ঘটনায় ভোলা বোরহান উদ্দিন উপজেলায় ঘটে যাওয়া ঘটনায় উত্তেজনা যাতে ছড়িয়ে না পড়ে সেই লক্ষে আইন শৃংখলা বিষয়ে বিশেষ সভা করেছেন দিনাজপুরের ফুরবাড়ী উপজেলা প্রশাসন। গতকাল ২২ শে অক্টম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা সভাকক্ষে এই বিশেষ সভা অনুষ্ঠিত হয়। 

আইন শৃংখলা বিষয়ে বিশেষ সভায় উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ এর সভাপতিত্বে , বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম, বেতদীঘি ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ অব্দুল কুদ্দুস,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন,খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের,শিবনগর ইউপির চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব,দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল,ফুলবাড়ী ২৯বিজিবির প্রতিনিধি নায়েক সুবেদার এনামুল হক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সেবা কর্মকর্তা আখতারুজ্জামান,জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হোসেন, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভা সভাপতি মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ,সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল, । 
সভায় বক্তারা ,ভোলা জেলা বোরহান উদ্দি উপজেলার চর-ফ্যাশানে নবী করিম (সাঃ) কে নিয়ে ফেসবুকে কটুক্তির যে ঘটনা ভাইরাল হয়েছে তা নিছক একটি গুজব বলে উল্লেখ করেন। তারা বলেন একটি মহল ধর্মীয় অনুভূতিতে আঘাত করে দেশে একটি ভয়াভহ পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে।

কিন্তু বিশ্ববাসী জানে বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ । ফলে সাম্প্রতিক সময়ে ভোলার চর ফ্যাশানে ফেসবুকে গুজব ছড়ানোর ঘটনাকে কেন্দ্র করে ঘটে ভোলা জেলায যে অপ্রীতিকর ঘটনা ঘটেছে, তা যেন এই এলাকায় না ঘটে, সে বিষয়ে উপজেলার ইমাম-মুয়াজ্জিমদের পরামর্শ দেয়া হয় ।  

 

উপরে