প্রকাশিত : ৩০ অক্টোবর, ২০১৯ ১৯:৩৪

কাউনিয়ায় দেলোয়ার-দিলরুবা ফাউন্ডেশনের ৩০ জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান

কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ
কাউনিয়ায় দেলোয়ার-দিলরুবা ফাউন্ডেশনের ৩০ জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান

কাউনিয়ায় দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশন (ইউএসএ) আর্থিক সহায়তায় এসএসসি পর্যায়ের অদম্য মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা বৃত্তি ও কম্বল বিতরণ অনুষ্ঠান গত বুধবার বিকালে বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।শিক্ষা বৃত্তি ও কম্বল বিতরণ অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ উলফৎ আরা বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক রংপুর শরিফ মোঃ ফয়জুল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেলোয়ার-দিলরুবা ফাউন্ডেশন এর কান্ট্রি ডিরেক্টর আলমগীর মোর্শেদ, পনি উন্নয়ন বোর্ডর নির্বাহী প্রকৌশলী ,গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী, প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন, সমবায় অফিসার মাহাবুবুল ইসলাম, প্রেস ক্লাব কাউনিয়া সভাপতি মোস্তাক আহমেদ, দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশন এর সমন্বয়কারী মোঃ ফকরুল ইসলাম রোকন প্রমূখ।

আলোচনা শেষে ৩০ জন মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে ৮ হাজার ৫শ’ টাকা করে  ২লাখ ৫৫ হাজার টাকার চেক ও ২টি করে কম্বল প্রদান করা হয়। তাদের শিক্ষা চলাকালে সকল খরচ ফাউন্ডেশন বহন করবে মর্মে প্রতিশ্রুতি প্রদান করে। উল্লেখ্য দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশন (ইউএসএ) ২০১৪ সাল থেকে কাউনিয়া উপজেলায় দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা বৃত্তি প্রদান করে আসছে। 

 

উপরে