প্রকাশিত : ৩ নভেম্বর, ২০১৯ ০১:৪৪

শেরপুরে উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শুভ কুন্ডু, শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

গতকাল শনিবার (২নভেম্বর) বিকালে বগুড়ার শেরপুর উপজেলা যুবলীগের আয়োজনে শেরপুর পৌর প্রাঙ্গনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল ভাবে পালন করার লক্ষে এই বর্ধিত সভার আয়োজন করা হয়। বর্ধিত সভার সভাপতিত্ব করেন শেরপুর উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক ও সঞ্চালনা করেন শেরপুর উপজেলা যুবলীগের সা: সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো।
বর্ধিত সভার সভাপতি তরিকুল ইসলাম তারেক তার সংক্ষিপ্ত বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন সাফল্যের কথা তুলে ধরেন এবং জেলা যুবলীগের সাবেক দুই কর্ণধার আখ্যা দিয়ে মঞ্জুরুল আলম মোহন ও সাগর কুমার রায়ের সুসাংগঠনিক দিকনির্দেশনার কথা তুলে ধরেন এবং আগামী ১১ নভেম্বর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার আহ্বান জানান।

সভার সঞ্চালক মোস্তাফিজুর রহমান ভুট্টো বলেন, বর্তমান সরকারের শুদ্ধি অভিযানে আগামীতে দলে কোনো অশুদ্ধ নেতা কর্মী ঠাই পাবেনা বলে আমি বিশ^াস করি, তিনি আরও বলেন, যুবলীগ করতে হলে সবাইকে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির আদর্শের অনুসারী হতে হবে। শেষে আগামী ১১নভেম্বর যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীকে সফল করার আহ্বান জানান তিনি উপস্থিত নেতা কর্মীকে উদ্দেশ্য করে।

উক্ত বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মোল্লা, শেরপুর শহর যুবলীগের সভাপতি ফেরদৌস সরকার মকুল, সা: সম্পাদক আরিফুজ্জামান সরকার, শহর ছাত্র লীগের সা: সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন, উপজেলা যুবলীগ নেতা, ওমর ফারুক, সজিব দাস সাজু, রফিক, বাবু, সেলিম, সাবেক ছাত্রনেতা আব্দুস সাত্তার, সাবেক উপজেলা ছাত্রলীগের সা: সম্পাদক আবু বক্কর সিদ্দিক, জিহাদুল ইসলাম, যুবলীগ নেতা রুবেল, ফেরদৌস, মাসুদউজ্জামান, শহর যুবলীগ নেতা, নান্নু দত্ত, শুভ কুন্ডু, মনিরুজ্জামান মনির, শিবলু দত্ত, মানিক দত্ত, আরিফ, জনি দত্ত, তনু, রনি ফকির, রুবেল সহ শেরপুর উপজেলার অন্তর্গত ১০ টি ইউনিয়নের সভাপতি ও সা: সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

উপরে