প্রকাশিত : ১২ নভেম্বর, ২০১৯ ২০:২৩

শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তির ইতিবাচক অঙ্গণে বিচরণের সুযোগ দিতে হবে- বগুড়া জেলা প্রশাসক

ষ্টাফ রিপোর্টার
শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তির ইতিবাচক অঙ্গণে 
বিচরণের সুযোগ দিতে হবে- বগুড়া জেলা প্রশাসক
মঙ্গলবার সকালে কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে ডিজিটাল ক্লাসরুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং ডিজিটাল বাংলাদেশ গড়তে আমাদের বর্তমান প্রজন্মের সকলকে বিশেষ করে যারা ভবিষ্যৎ প্রজন্মের নেতৃত্ব দিবে সেই শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তির সকল ইতিবাচক অঙ্গণে বিচরণের সুযোগ করে দিতে হবে।

মঙ্গলবার সকালে কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে ডিজিটাল ক্লাসরুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক আরো বলেন যুগোপযোগী ডিজিটাল পদ্ধতিতে শিক্ষা প্রদানের মাধ্যমে শিক্ষার্থীরা কম সময়ে এবং আনন্দের সাথে সহজভাবে তাদের পাঠ সম্পন্ন করতে পারবে যাতে শিক্ষার্থীদের মানসিক চাপও কম হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ আল মামুন সরদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল ইসলাম এবং জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আমান উদ্দিন মন্ডল। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সুফিয়ান। উদ্বোধনী সভা পরবর্তী জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ আনুষ্ঠানিকভাবে ডিজিটাল ক্লাসরুমের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকার স্থানীয় সুধীবৃন্দসহ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

উপরে