প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০১৯ ০৬:৫৫

শেরপুরে অটো ভ্যানের ধাক্কায় আবারো শিশুর মৃত্যু

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে অটো ভ্যানের ধাক্কায় আবারো শিশুর মৃত্যু
ছবি: প্রতীকী

বেপরোয়া ও অসতর্কতার কারনে শেরপুরে একের পর এক ঘটে চলেছে দুর্ঘটনায় প্রানঘাতী ঘটনা। গত সোমবার (১১নভেম্বর) বগুড়া শেরপুরের ফুলতলা মধ্যেপাড়া এলাকায় অটোভ্যানের ধাক্কায় আবারো সাইম হোসেন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

সাইম হোসেন উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের ফুলতলা মাদ্রাসা পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। জানা গেছে, সাইম হোসেনকে সাথে নিয়ে তার দাদা গত -সোমবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে ফুলতলা মধ্যেপাড়া এলাকার আঞ্চলিক সড়কে বেড়াচ্ছিল। এ সময় বিপরিত দিক থেকে দ্রুতগতির একটি অটোভ্যান সাইমকে সজোরে ধাক্কা দিয়ে চলে যায়। এতে শিশুটি গুরুত্বর আহত হলে দাদাসহ স্থানিয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয় বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

এর আগে গত শুক্রবার (১নভেম্বর) শাহ্বন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকার গলিপথে আবুল কাসেমের ১৬ মাস বয়সের শিশু সন্তান রুহুল আমীনের মর্মান্তিক মৃত্যু হয়। সেদিন বিশিষ্ট শিল্পপতি মো: আলালের বাড়ি থেকে বেরহয়ে আসা অমনোযোগী ও বেপরোয়া প্রাইভেট কারের চাকা ১৬ মাস বয়সি শিশু রুহুল আমীনের মাথা থেঁতলে দিয়ে চলে যায়। যদিও সেদিনের দূর্ঘটনার ব্যপারে থানায় কোনো অভিযোগ করা হয়নি। তবে একের পর এক এভাবে সড়ক ও গলি দূর্ঘটনা এলাকাবাসীর মনে উত্কন্ঠার সৃষ্টি করেছে।
এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেছেন, হাসপাতাল থেকে সুরতহাল রিপোর্টের পর লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে তবে তারা কেউ এখনও মামলা করতে সীকৃতি জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করব বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

উপরে