প্রকাশিত : ২০ নভেম্বর, ২০১৯ ১৩:১৮

আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস উপলক্ষ্যে জয়পুরহাটে র‌্যালী

জয়পুরহাট ব্যুরো:
আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস উপলক্ষ্যে জয়পুরহাটে র‌্যালী

দক্ষিণ পূর্ব এশিয়ার সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস উপলক্ষে জয়পুরহাটে আনন্দ মিছিল ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে জয়পুরহাট জেলা যুবলীগের সার্বিক ব্যবস্থাপনায় পৃথকভাবে কালাই ও পাঁচবিবি উপজেলা আওয়ামী যুবলীগের উদ্দ্যোগে শহরের প্রধান সড়কে বিশাল র‌্যালী  বের করা হয়।

উল্লেখ্য ১৯৭২ সালের ১১ নভেম্বর মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নির্দেশে যুদ্ধ বিধ্বস্ত দেশকে পূণর্গঠনের লক্ষে শহীদ শেখ ফজলুল হক মনির নেতৃত্বে এ যুব সংগঠনটির আত্বপ্রকাশ ঘটে। কালের পরিক্রমায় প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটিকে গতিশীল করতে বিভিন্ন সময় নেতৃত্বের রদ বদল করা হয়েছে। তারই ধারাবাহিকতায় আগামী ২৩ ই নভেম্বর সোহরাওয়ার্দী উদ্দ্যানে ৭ম জাতীয় কংগ্রেস (সম্মেলন) এর মধ্য দিয়ে উক্ত সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতা নির্বাচিত করা হবে। কেন্দ্রীয় যুবলীগের জাতীয় কংগ্রেসকে স্বাগত জানিয়ে সঠিক নেতৃত্ব নির্বাচিত করে পরিছন্ন রাজনীতি যুবলীগের প্রতিশ্রুতি এ স্লোগানকে বাস্তবে রুপদান করে বর্তমান প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসির ভিশন বাস্তবায়ন করবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এমনটা প্রত্যাশা করে জয়পুরহাট জেলা যুবলীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও র‌্যালী বের করে।

এসময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা, সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সহ- সভাপতি হাসানুল ইমাম রবিন, সুমন মিয়া, মোখলেছার রহমান ডেভিড, সাঈদুর রহমান সাঈদ, রেজাউল করিম রেজা, গৌতম মজুমদার বাপন, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান হিটলু, মোস্তফা মেহমুদ তমাল, সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার অধিকারী, শাহাদাৎ হোসেন, জয়পুরহাট সদর উপজেলা যুবলীগের সভাপতি অশোক কুমার ঠাকুর, পাঁচবিবি উপজেলা যুবলীগের সভাপতি মঞ্জুরুল শহীদ মঞ্জু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিন্নুর, কালাই উপজেলা যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন সানা, জয়পুরহাট পৌর যুবলীগের সভাপতি ইজাহারুল ইসলাম ডাবলু, সাধারণ সম্পাদক ওলিউজ্জামান বাপ্পীসহ জেলা, উপজেলা ও পৌর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। 

 

উপরে