প্রকাশিত : ২২ নভেম্বর, ২০১৯ ০০:২৭
বগুড়া নামাজগড়ে টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

বর্তমান সরকার ক্রীড়াক্ষেত্রে দৃশ্যমান পরিবর্তন সাধন করেছে

- সাগর কুমার রায়
ষ্টাফ রিপোর্টার
বর্তমান সরকার ক্রীড়াক্ষেত্রে দৃশ্যমান পরিবর্তন সাধন করেছে
বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের নামাজগড়ে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাগর কুমার রায়।

বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাগর কুমার রায় বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ক্রীড়াক্ষেত্রে দৃশ্যমান পরিবর্তন সাধন করেছে। দেশের মোট জনসংখ্যার একটি বৃহৎ জনগোষ্ঠী আমাদের তরুণ প্রজন্ম তাই একটি সুস্থ ও সমৃদ্ধ জাতি গঠনে ক্রীড়াক্ষেত্রের সাথে তাদের সম্পৃক্ততা বাড়াতে হবে তাহলে তাদের মেধার বিকাশসহ অপরাধ ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ে উঠবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া নামাজগড়ে টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন সাবেক সফল এই যুবনেতা। বগুড়া পৌর ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউর রহমান রাফির নেতৃত্বে এবং যুব সংগঠক সামিউল্লাহ খান রিয়াদের ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পিকআপ মালিক সমিতির সাধারণ সম্পাদক ও শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বুলবুল, ৪,৫ ও ৬ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি, ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু, জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোক্তাদেরুল ইসলাম মিম পোদ্দার এবং দৈনিক চাঁদনী বাজার পত্রিকার স্টাফ রিপোর্টার (শিশু ও যুব সংগঠক) সঞ্জু রায়। এসময় উপস্থিত ছিলেন রাজীব হাসান দোলন, শেলু শেখ, আলোকচিত্রকার ফয়সাল হোসেন সহ আয়োজক কমিটির নেতৃবৃন্দরা। উল্লেখ্য মোট ১২ টি ক্রিকেট টিম নিয়ে রাতের এই শর্ট-পিচ ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে শুক্রবার রাতে।

উপরে