প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০১৯ ২০:৪৩

বগুড়ায় ডিবির অভিযানে কবর থেকে অস্ত্র ও ককটেল উদ্ধার, ১ জন গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ডিবির অভিযানে কবর থেকে অস্ত্র ও ককটেল উদ্ধার, ১ জন গ্রেফতার
বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে বুধবার শাকপালা মোড় হতে অস্ত্রসহ তৌহিদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে শাজাহানপুর থানাধীন শাকপালা মোড় হতে বুধবার বিকেলে একটি ৭.৬৫ বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্যমতে পারিবারিক কবরস্থান থেকে উদ্ধার করা হয়েছে ধারালো অস্ত্র, গুলি ও ককটেল।

অস্ত্রসহ গ্রেফতারকৃত যুবক হলেন, সদরের মালতিনগর দক্ষিণপাড়া এলাকার তামজিদ হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম (৩০)। জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, ডিবির ওসি আসলাম আলী পিপিএম এর নেতৃত্বে ডিবির একটি টিম বুধবার বিকেলে শাকপালা মোড় হতে গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে তৌহিদুল ইসলামকে অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করে। পরে তার থেকে পাওয়া তথ্য হতে শাকপালা পূর্বপাড়া এলাকায় মরহুম ছফের উদ্দিন আকন্দের পারিবারিক কবরস্থানে জঙ্গলের ভিতর থেকে তার হেফাজতে থাকা আরো দুইটি শুটার পাইপগান, ৬ টি চাপাতি ও ২টি ককটেল উদ্ধার করা হয়।

এঘটনায় ইতিমধ্যে গ্রেফতারকৃত যুবকের বিরুদ্ধে শাজাহানপুর থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ডিবির ওসি আসলাম আলী। জেলায় মাদক ও সন্ত্রাসী বিরোধী অভিযান প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তীর সাথে কথা বললে তিনি জানান, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর শক্তিশালী নেতৃত্বে পুরো বগুড়ায় ২৪ ঘন্টা পোষাকে এবং সাদা পোষাকে পুলিশ পরিবারের সদস্যরা মাদক নির্মূল এবং অপরাধের শিকড় উপড়ে ফেলতে সজাগ রয়েছেন।

তিনি বলেন, সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিতে জেলা পুলিশ সর্বদা আপোষহীন। সেই সাথে মাদক, সন্ত্রাসসহ জেলায় সকল ধরণের অপরাধ নির্মূলে জেলা পুলিশের অভিযান চলমান থাকবে বলেও জানান জেলা পুলিশের এই মিডিয়া মুখপাত্র।

উপরে