প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০১৯ ২০:৪৫

বগুড়ায় ডিবির পৃথক অভিযানে ইয়াবাসহ ১০ জন গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ডিবির পৃথক অভিযানে ইয়াবাসহ ১০ জন গ্রেফতার
বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক মাদকবিরোধী অভিযানে বুধবার সাড়ে ১৪’শ ইয়াবাসহ ১০ জনকে গ্রেফতার করা হয়।

বগুড়ায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক পৃথক মাদকবিরোধী অভিযানে বুধবার জেলার সদর ও শাজাহানপুর থেকে প্রায় সাড়ে ১৪’শ পিচ ইয়াবাসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, বিকেল ৪ টা থেকে শুরু হওয়া মাদকবিরোধী অভিযানে প্রথমে ডিবির এস.আই ফয়সাল হোসেন, এস.আই নাসিম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সদরের ফয়সাল রাজাপুর ইউনিয়নের জয়বাংলা মোড়ে অভিযান চালিয়ে বিক্রির জন্য অবস্থানরত থাকা অবস্থায় ৫৫০ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন গাবতলী উপজেলার সাবেকপাড়ার বাদশার ছেলে শাহীন (৩০) ও মোফাজ্জলের ছেলে মিনহাজ সুমন (৩২)। অন্যদিকে জেলার শাজাহানপুর উপজেলার পারটেখুর এলাকায় ডিবির এস.আই সাইফুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের অভিযানে ৫০০ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতরা হলেন, শাজাহানপুরের বাঁশগাড়ীয়া পূর্বপাড়ার আবুল হোসেনের ছেলে শরিফুল ইসলাম (২৬) ও পারটেখুর দক্ষিণপাড়ার মালেক মন্ডলের ছেলে শাহীন মন্ডল (৩৮) এবং শেরপুর থানার উলিপুরের মুনছুর আলীর ছেলে হারুনুর রশিদ শামীম (২৯)।

একই দিনে মাদকবিরোধী অভিযানে এসআই এনামুলের নেতৃত্বে শহরের রাজাবাজার আজমেরী হোটেলের সামনে থেকে  ৪০০ পিস ইয়াবাসহ আরো ৫ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন জয়পুরহাটের বুলুপাড়ার সমীরণ কিশোরের ছেলে নিহার রঞ্জন (৩৯) ও শৈলাপাড়ার মৃত: জয়নাল আবেদীনের ছেলে আবু সালেহ (২৫), চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চরপাড়ার নওসেদ আলীর ছেলে বাবুল আলী (৩০), সদরের নিশিন্দারার ইলিয়াস উদ্দিনের ছেলে মেহেদি হাসান (২৫) এবং ফুলবাড়ির আহাম্মদ আলীর ছেলে আনসার আলী (৩২)।

জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম আলী পিপিএম জানান, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর দিকনির্দেশনায় জেলায় মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে যার প্রেক্ষিতে বুধবার একদিইে পৃথক পৃথক অভিযানে বিভিন্ন সূত্র ধরে ১৪৪০ পিস ইয়াবাসহ মোট ১০ জনকে গ্রেফতার করা করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইতিমধ্যে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

উপরে