প্রকাশিত : ২০ মার্চ, ২০২০ ০৩:০৯

বগুড়ায় নির্বাচন সংক্রান্ত আইন শৃংখলা সভায় সকল বাহিনীর টহল জোরদার করার সিদ্ধান্ত

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় নির্বাচন সংক্রান্ত আইন শৃংখলা সভায় 
সকল বাহিনীর টহল জোরদার করার সিদ্ধান্ত

বৃহস্পতিবার বিকালে বগুড়া জেলা প্রশাসকের কার্যাালয়ে নির্বাচন সংক্রান্ত আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। জেলার পুলিশ বিভাগ, র‌্যাব, সামারিক গোয়েন্দা সংস্থা, এনএসআই, জেলা ও উপজেলা নির্বাচন অফিসারদের সমন্বয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদের সভাপতিত্ব সভায় বগুড়া-১ আসনে আইন শৃংখলা স্বাভাবিক রাখার জন্য আইন শৃংখলা বাহীনি র‌্যাব, পুলিশের টহল দৃশ্যমানের উপর গুরত্বারোপ করা হয। একই সঙ্গে মোবাইল কোর্টের উপস্থিতি জোরদার করা হবে বলে জানান হয়।

উপ-নির্বাচনকে  কেন্দ্র করে কেউ যেন সহিংসতা ঘটাতে না পারে সে ব্যবপারে সরকারের সংশ্লিষ্ট বিভাগকে সতর্ক থাকার অনুরোধ জানান হয়। কেউ যেন দায়িত্ব পালনে অবহেলা না করেন তার নিদের্শনা দেয়া হয়। নির্বাচনের দিনে আইন শৃংখলা বাহিনীর উপস্তিত বাড়ানো হবে বলে জানান জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

 নির্বাচনে অংশ গ্রহনকারি সকল পক্ষকে নির্বাচনী বিধি মেনে চলার আহ্বান জানান হয়। যেই বিশৃঙ্খলা করবে তাকে ছাড় দেয়া হবেনা। সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, অতিরিক্ত  জেলা ম্যাজিষ্টেট সালাহ্উদ্দিন, জেলা নির্বাচন অফিসার মাহবুব শাহসহ বিবিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।  

 

উপরে