প্রকাশিত : ২৫ মার্চ, ২০২০ ০২:৪১

শেরপুরে মোবাইল কোর্টের অভিযানে ২৭ হাজার টাকা জরিমানা আদায়

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে মোবাইল কোর্টের অভিযানে ২৭ হাজার টাকা জরিমানা আদায়

বগুড়ার শেরপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টি ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন দ্রব্য মুল্যের বাজার নিয়ন্ত্রনে রাখতে নিয়মিত মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রেখেছেন উপজেলা প্রসাশন।শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী সেখ ও সহকারী কমিশনার ভূমি জামসেদ আলাম রানা পৃথকভাবে বিভিন্ন পর্যায়ে ক্রমাগত এই অভিযান চালিয়ে যাচ্ছেন।

গত সোমবার ও মঙ্গলবার (২৩ ও ২৪মার্চ) বর্তমান সময়ের প্রয়োজনীয় জীবাণুনাশক, হেক্সাসল/স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লোভস এর উপর ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন উপজেলা প্রসাশন।২৩ মার্চ সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী সেখ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বাসষ্ট্যান্ড এলাকায় হেক্সিসল ওভার রেটে বিক্রি করায় “আসমা মেডিকেল স্টোর” এ ২০ হাজার টাকা জরিমানা করেছেন।

অপরদিকে ২৪মার্চ দুপুরে সহকারী কমিশনার ভূমি জামসেদ আলাম রানা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন। শহরের বাসস্ট্যান্ড এলাকার বিভিন্ন দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩জনকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। হাটখোলা রোডস্থ মান্নান ফার্মেসী কে ওভার রেটে গ্লোভস বিক্রি করায় ২ হাজার টাকা, উত্তরা প্লাজা মার্কেটের একটি দেকানে ওভার রেটে মাস্ক বিক্রি করায় ২ হাজার টাকা ও মানহা সুপার সপকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: লিয়াকত আলী সেখ ও সহকারী কমিশনার ভূমি জামসেদ আলাম রানা জানান, যদি কোনো ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় যেকোনো পন্য ওভার রেটে বিক্রি করেন তাহলে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আইনগত ব্যবস্থা পূর্বক জনস্বর্থে এ অভিযান অব্যাহত থাকবে।

উপরে