প্রকাশিত : ২৭ মার্চ, ২০২০ ২১:৩৬

রায়গঞ্জে স্বামীর এসিডে ঝলসে গেছে গৃহবধূর মুখ ও শরীর

আসাদুল আলম, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
রায়গঞ্জে স্বামীর এসিডে ঝলসে গেছে গৃহবধূর মুখ ও শরীর

সিরাজগঞ্জে পাষণ্ড স্বামীর দেওয়া এসিডে ঝলসে গেছে স্ত্রীর মুখ ও শরীর। জরুরি অবস্থায় আহত শানুকে (২১) উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। এসিড আক্রান্তের শিকার স্ত্রী শানু খাতুন রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্দুল মোতালেব হোসেনের স্ত্রী। শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল জানান, দুই বছর আগে এই দম্পতির বিয়ে হয়। বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে শুক্রবার ভোরে ঘুমন্ত স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ করেন ওই স্বামী। এ সময় ওই নারীর চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরেফিন সবুজ জানান, ওই নারীর মুখমণ্ডলের অধিকাংশই ঝলছে গেছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় গ্রামের লোকজন এসিড সন্ত্রাসী পাষণ্ড স্বামী মোতালেব হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানে আব্দুল মোতালেব রায়গঞ্জ থানাহাজতে আছে। ওসি শহিদুল ইসলাম জানান, ওই নারীর স্বামীকে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে