প্রকাশিত : ২৮ মার্চ, ২০২০ ১৮:৩৩

করোনা প্রতিরোধে গোবিন্দগঞ্জ পৌরসভার বিভিন্ন কর্মসুচী আতঙ্কিত না হয়ে সচেতন থাকার আহবান

মেয়র আতাউর রহমান সরকার
ষ্টাফ রিপোর্টার
করোনা প্রতিরোধে গোবিন্দগঞ্জ পৌরসভার বিভিন্ন কর্মসুচী  আতঙ্কিত না হয়ে সচেতন থাকার আহবান

বাংলাদেশ আওয়ামী লীগ গোবিন্দগঞ্জ শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জননেতা আতাউর রহমান সরকার বলেছেন, করোনা ভাইরাস মোকাবিলায় আতঙ্কিত ও গুজব না ছড়িয়ে সর্বস্তরের মানুষকে সচেতন থাকার আহবান ও অনর্থক ঘুরা ফেরা না করে ঘরে বসে নিরাপদ থাকার অনুরোধ জানিয়েছেন। তিনি আরও বলেন, দেশ আজ মহা বিপর্যয়ের মধ্যদিয়ে অতিক্রম করছে। এ ব্যপারে সকলকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়েছেন।

 গত বৃহস্পতিবার দুপুরে গোবিন্দগঞ্জ এন সি ডি পি মার্কেট চত্বরে ও শনিবার ৯ টি ওয়ার্ডের সর্বস্তরের মানুষের মাঝে মাস্ক বিতরণ ও জীবাণু নাশক স্প্রে করার উদ্বোধন কালে সংক্ষিপ্ত এক বক্তব্যে মেয়র আতাউর রহমান সরকার উপরোক্ত কথাগুলো বলেছেন। এ ব্যপারে গোবিন্দগঞ্জ পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়েছে। কর্মসুচী গুলোর মধ্যে পরিস্কার পরিছন্ন, হাট বাজারে ও রাস্তা ঘাটে জীবানু নাশক স্প্রে মাস্ক ও সচেতনাতা মূলক লিফলেট বিতরন। এ সময় তিনি আরও বলেন, জনগনের আতঙ্ক হওয়ার কিছু নেই। যে কোন দূর্যোগ ও মহামারি মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ৪ বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রশাসন সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ আপনাদের পাশে আছে। তাই সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলে নিজে সুস্থ্য থাকুন এবং অপরকে সুস্থ্য রাখুন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়মীলীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু , পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান বিশা, মোখলেছুর রহমান, আমির হোসেন সোনা মিয়া, মহিলা কাউন্সিলর মারুফা বেগম, গোলাপী বেগম রেবেকা সুলতানা শিল্পী, জহুরা বেগম, সার্ভেয়ার আনোয়ার হোসেন, হামিদুল ইসলাম, উপজেলা আওয়ামী সেচ্ছসেবক লীগের যুগ্ন আহবায়ক জালাল উদ্দিন রুমি, প্রমূখ। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে