প্রকাশিত : ২৯ মার্চ, ২০২০ ২২:০৮

বগুড়ায় ছাত্রলীগ নেতা জয়ের উদ্যোগে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ছাত্রলীগ নেতা জয়ের উদ্যোগে 
সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
করোনাভাইরাস প্রতিরোধে বগুড়ায় শহর ছাত্রনেতা জয় দাসের উদ্যোগে রবিবার বিকেলে শহরের চেলোপাড়া ভিন্নদৃষ্টি পাঠশালার অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

নোভেল করোনাভাইরাস এর সংক্রমণ রোধে বগুড়ায় শহর ছাত্রলীগ নেতা জয় কুমার দাসের ব্যক্তিগত উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। রবিবার বিকেলে শহরের চেলোপাড়া ভিন্নদৃষ্টি পাঠশালার প্রায় অর্ধশতাধিক শিশুদের মাঝে ভিড় এড়িয়ে পর্যায়ক্রমে তাদের মাঝে উক্ত সামগ্রী বিতরণ করা হয় এবং স্বাস্থ্য সুরক্ষায় শিশুদের স্যানিটাইজার এর সুষ্ঠু ব্যবহার সম্পর্কেও বাস্তবিক ধারণা দেওয়া হয়।

বগুড়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম খানের সার্বিক সহযোগিতায় শহর ছাত্রলীগের মেধাবী ও উদীয়মান ছাত্রনেতা জয়ের উক্ত কার্যক্রমে উপস্থিত থেকে শিশুদের হাতে পরম মমতায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন শহর শ্রমিক লীগের (দক্ষিণ) সভাপতি আনন্দ কুমার দাস। এসময় তিনি বলেন, বাংলাদেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখার সাথে সাথেই ছাত্রলীগের কর্মীরা দেশব্যাপী যেভাবে নানামুখী কর্মকান্ড হাতে নিচ্ছে তা সত্যিই প্রসংনীয়।

যেকোন দুর্যোগে শিশু ও নারীরাই সবচেয়ে বেশী ঝুঁকির মাঝে থাকে সেই লক্ষ্যে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য নেয়া শহর ছাত্রনেতা জয়ের উদ্যোগেরও তিনি ভূয়সী প্রশংসা করেন। বিতরণ অনুষ্ঠান পরবর্তী উক্ত এলাকায় সাধারণ মানুষকে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

সেখানে ছাত্রনেতা জয় কুমার দাস সকলকে পরিচ্ছন্নতা এবং সামাজিক দুরত্ব বজায় রেখে সচেতন থাকার আহব্বান জানান এবং দেশরত্ন শেখ হাসিনার উপর ভরসা রেখে সরকারী সকল নির্দেশনা মেনে চলার লক্ষ্যে সকলকে অনুরোধ জ্ঞাপন করেন। উক্ত সাবান ও স্যানিটাইজার বিতরণ কার্যক্রমে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ছাত্রলীগ কর্মী অনিক দাস অমৃত, গোবিন্দ, সজিব, সোহাগ প্রমুখ।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে