প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২০ ০২:০৭

বগুড়ায় জনশক্তি অফিসের উদ্যোগে লিফলেট, মাস্ক এবং খাদ্যসামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় জনশক্তি অফিসের উদ্যোগে 
লিফলেট, মাস্ক এবং খাদ্যসামগ্রী বিতরণ
বগুড়ায় জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের উদ্যোগে শুক্রবার দুপুরে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণের পাশাপাশি কর্মহীণ মানুষদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন সহকারী পরিচালক আতিকুর রহমান।

করোনা দুর্যোগ মোকবেলায় বগুড়ায় শুক্রবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের উদ্যোগে সচেতনতামূলক লিফলেট, মাস্ক এবং কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে সাধারণ মানুষকে অপ্রয়োজনে বাইরে ঘোরাঘুরি না করতে বলা হয়। এছাড়া কারো মধ্যে কোভিড-১৯ এর উপসর্গ দেখা দিলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) বা নিকটস্থ স্বাস্থ্যসেবা কেন্দ্রে অথবা আইইডিসিআর এর হটলাইনে (১০৬৫৫) যোগাযোগের জন্য বিশেষভাবে বলা হয়। দেশের বাইরে থেকে তথ্য সহায়তা পেতে প্রবাস বন্ধু কল সেন্টারে (+৮৮০১৭৮৪৩৩৩৩৩৩, +৮৮০১৭৯৪৩৩৩৩৩৩, +৮৮০২-৯৩৩৪৮) যোগাযোগ করার পরামর্শও দেয়া হয় এই অফিসের মাধ্যমে। জনসাধারণকে দেশের এই ক্রান্তিকালে প্রবাসীদের উদ্দেশ্যে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক আতিকুর রহমান বলেন, ২০০৫ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত বগুড়া থেকে ১ লাখ ১৭ হাজার ৭ জন কর্মী প্রবাসে গিয়েছেন। বগুড়ার অনেক প্রবাসী বিদেশ থেকে ফেরতও এসেছেন।

তাই সবাই যেন সরকারের নির্দেশনা যথাযথভাবে মেনে চলেন এই আহবান জানিয়ে আমরা বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়ে যাচ্ছি। এই প্রচারণা অব্যাহত থাকবে বলে জানান তিনি। এসময় সহকারী পরিচালকের সাথে উপস্থিত ছিলেন উপ সহকারী পরিচালক শহিদুর রহমান ও হিসাবরক্ষক আব্দুল ওয়াদুদ।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে