প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২০ ০০:৪৬

বগুড়ায় কর্মহীন পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন তরুণ সমাজসেবক সজীব দত্ত

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় কর্মহীন পরিবারকে খাদ্যসামগ্রী
পৌঁছে দিচ্ছেন তরুণ সমাজসেবক সজীব দত্ত
বগুড়া শহরের শিববাটি এলাকায় রবিবার দুপুরে পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির সদস্য তরুণ সমাজসেবক সজীব দত্তের উদ্যোগে প্রায় শতাধিক কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

করোনাভাইরাস বা কোভিড-১৯ এর কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় বগুড়ায় রবিবার দুপুরে শহরের শিববাটি পৌর এলাকার ৩ নং ওয়ার্ডে সামাজিক দূরত্ব মেনে প্রায় শতাধিক কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বগুড়া রাজাবাজার সম্পা ভ্যারাইটি ষ্টোরের পরিচালক এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির সদস্য সজীব দত্তের নিজস্ব উদ্যোগে উক্ত বিতরণ অনুষ্ঠানে এসময় অসহায় এবং কর্মহীন মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন সংগঠনের পৌর কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ।

বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সাধারণ সম্পাদক সুজিত কুমার তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়, সাংগঠনিক সম্পাাদক শেখর রায়, সহ-সাংগঠনিক সম্পাদক লব প্রসাদ, বিশিষ্ট ব্যবসায়ী সত্য চন্দ্র দত্ত, শোভন পাল প্রমুখ।

ধর্ম, বর্ণ, নির্বিশেষে প্রতিটি পরিবারের জন্য তরুণ এই সমাজসেবক প্রথম ধাপে খাদ্যসামগ্রীস্বরুপ প্রদান করেন ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ, চিনি, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, মুড়ি, সরিষাতেল, ১ কেজি আটা এবং কাঁচা সবজি। বিতরণকালে সমাজসেবক সজীব দত্ত বলেন, দেশের এই ক্রান্তিকালে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী অসহায় এবং কর্মহীন মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে যেন তারা সরকারী নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে অবস্থান করতে পারে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে