প্রকাশিত : ১১ মে, ২০২০ ০৮:০৩

জয়পুরহাটে বাড়ি ফিরলেন চার করোনা জয়ী

ব্যুরো প্রধান,জয়পুরহাটঃ
জয়পুরহাটে বাড়ি ফিরলেন চার করোনা জয়ী

জয়পুরহাটে প্রথম করোনা শনাক্ত হওয়া চারজন সুস্থ্য হয়ে আজ দুপুর একটায় বাড়ি ফিরে গেছেন। জেলার আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর আইসোলেশন সেন্টার থেকে ফুলের তোড়া উপহার দিয়ে তাদের বিদায় জানানো হয়।

 করোনা জয়ীরা হলেন কালাই উপজেলার জিন্দারপুর গ্রামের ওবায়দুল হোসেন ও মোখলেছার রহমান এবং পাঁচবিবি উপজেলার আরিফ হোসেন ও পূর্ব কড়িয়া গ্রামের হেলাল উদ্দিন। জয়পুরহাট সিভিল সার্জন ডা: সেলিম মিঞা জানান,মধ্য এপ্রিলে জয়পুরহাটে প্রথম ওই চারজন করোনা আক্রান্ত হয়। পরে তাদের আইসোলেশন সেন্টারে চিকিৎসার পর প্রত্যেকের দু’দফায় নমুনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসে। এরপর তারা পূর্ণ সুস্থ্য হওয়ায় আজ তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।  

ছাড়পত্র পাওয়া করোনা জয়ীরা বলেন,প্রথমে করোনা পজিটিভ হওয়ার খবর শোনার পর খুব ভয় পেয়েছিলাম। মনে হয়েছিল আর বোধ হয় বাঁচবো না। কিন্তু গত ২৩ দিন আইসোলেশন সেন্টারে থাকার পর আমরা পূর্ণ সুস্থ্য হয়ে গেছি। এখন বাড়ি যেতে ইচ্ছে করছে না। এখানে খুবই ভাল ছিলাম। সময়মত চিকিৎসা সেবা পেয়েছি। কোন অসু্িবধা হয়নি। পরে চার করোনা জয়ীদের হাতে হুইপ স্বপন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলের তোড়া উপহার দিয়ে অ্যাম্বুলেন্সে করে তাদের স্ব-স্ব বাড়ি পৌঁছে দেওয়া হয়।

সিভিল সার্জন ছাড়াও বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়পুরহাট সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা: তুলশী দাস ও ডা: আশিক আহম্মেদ জেবাল ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ অন্যরা। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে