প্রকাশিত : ১৪ মে, ২০২০ ০১:২৩

ভয়াবহ করোনা যোদ্ধাদের, হুইপ স্বপনের স্যালুট

ব্যুরো প্রতিনিধি,জয়পুরহাটঃ
ভয়াবহ করোনা  যোদ্ধাদের, হুইপ স্বপনের স্যালুট

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম,পি বলেছেন, মহামারি করোনা ভাইরাসের কারণে বাংলাদেশসহ গোটা বিশ্ব প্রায় অচল। এই অচলাবস্থার মধ্যেই সারাদেশের ন্যায় নিরলসভাবে কাজ করে চলছে করোনা যুদ্ধের  সকল  সম্মুখ যোদ্ধা - চিকিৎসক  নার্স. সেনাবাহিনী ও গণমাধ্যমকর্মীরা।তিনি আরো বলেন, আজ আমাদের দেশ একটি ভয়াবহ মুহূর্ত পার করছে। তাদের পরিবার,সন্তান ,পিতা-মাতা, স্ত্রীর কথা চিন্তা না করে  সামনে থেকে আমাদের দেশকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের আমার অন্তরের অন্তঃস্থল থেকে জানাই স্যালুট, তাদের কথা কোনদিন-ই ভোলার নয়।  

বিকেল ৩;৩০টায় জেলা শিল্পকলা একাডেমিতে জেলার সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীদের সাথে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা,নমূনা পরীক্ষা,করোনা প্রতিরোধে সচেতনতা,সরকারের ত্রান সহায়তা,স্বাস্থ্য সচেতনতা,গনমাধ্যম কর্মীদের নিরাপত্তা ও সর্বোপরী ঈদুল ফিতরে সংক্রমন রোধসহ পোল্টি শিল্প ও অন্যান্য গুরুত্বপূরর্ণ বিষয় নিয়ে বিস্তর আলোচনা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো জাকির হোসেন,পুলিশ সুপার সালাম কবির (পিপিএম),জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট,সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা,জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম সোলায়মান আলীসহ  সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তা,পৌরসভার মেয়রগন সহ জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি মোল্লা শামছুল আলম , এড.মোমিন আহমেদ চৌধুরী জিপি, গোলাম হক্কানি,যুগ্ম সাধারন সম্পাদক জাকির হোসেন ও আওয়ামী সহযোগী  সংগঠনের জেলা শাখার সভাপতি সাধারন সম্পাদক সহ সুশীল সমাজের প্রতিনিধি গন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়ের সঞ্চালনায় জেলার করোনা সংক্রান্ত বিষয়ক সার্বিক পরিস্থিতি উপস্খাপন করেন জেলা প্রশাসক,পুলিশ সুপার ও সিভিল সার্জন। পরে উন্মুক্ত আলোচনায় জয়পুরহাট প্রেস ক্লাবের সভাপতি নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি,সাধারন সম্পাদক আব্দুর রহমান রনি,শাহজাহান সিরাজ মিঠু ও চাাঁদনী বাজারের ব্যুরো প্রধান প্রভাষক সুমন কুমার সাহা প্রমূখ। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে