প্রকাশিত : ১৫ মে, ২০২০ ০১:৪৯

‘জয়পুরহাট জেলা যুবলীগের ইফতার বিতরন’

শাহাদাৎ হোসেন,ব্যুরো প্রতিনিধি,জয়পুরহাটঃ
 ‘জয়পুরহাট জেলা যুবলীগের ইফতার বিতরন’

দীর্ঘদিন লকডাউনের কারনে দৈনন্দীন খেটে খাওয়া মানুষের অনাহারে থাকার সংবাদ মানুষের মুখে মুখে। প্রতিদিন বাজারে এসকল মানুষের আর্র্র্র্র্র্র্র্র্তনাদের আওয়াজ এখন গগনবিদারী। প্রায় সকল খানেই প্রতিধ্বণিত হচ্ছে। বর্তমান সরকারের নানামুখী সহায়তা কার্যক্রম যেমন ওএমএস,খাদ্য বান্ধব কর্মসূচী ও অসংখ্য ত্রান সহায়তা প্রদান করেও এসকল মানুষকে ঘরে আটকানো সম্বব হচ্ছেনা।

সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও সমাজের বিত্তবান মানুষগুলো সহায়তার হাত বাড়িয়ে দিলেও পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখা সম্বব হচ্ছেনা। সরেজমিনে দেখা যায় কিছু মানুষ ত্রান সহায়তা পাবার পরেও অন্যত্র ত্রানের জন্য আকুতি জানাচ্ছে। ত্রান বা অন্যান্য সহায়তা পেয়েছে কিনা! জিজ্ঞাসা করা হলে সরাসরি মিথ্যা জবাব দিচ্ছে। এরকম দৃশ্য প্রায় সকল খানেই।

পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রনের জন্য গতকাল পিকআপ ভ্যানে করে রোজাদার দের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছে জয়পুরহাট জেলা যুবলীগ।বিকেল পাঁচটায় শহরের পাঁচুর মোড়ে যুবলীগের জেলা সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা ও সাধারন সম্পাদক রাসেল দেওয়ান মিলন এ কর্মসূচী উদ্বোধন করেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন যুবলীগের সহ সভাপতি রেজাউল করিম রেজা,যুগ্ম সম্পাদক মোস্তফা মেহমুদ তমাল,পৌর শাখার সভাপতি ইজাহারুল ইনলাম ডাবলু,সাধারন সম্পাদক ওলিউজ্জামান বাপ্পি সহ জেলা শাখা,ওয়ার্ড ও ইউনিয়ন শাখার নেত্রীবৃন্দ।

উদ্বোধন কালে যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বলেন করোনা যুদ্ধে যেকোন মূল্যে আমাদের জয়ী হতে হবে।রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে পরিস্থিতি স¦াভাবিক না হওয়া পর্যন্ত জয়পুরহাটের যুবসমাজ বৈশ্বিক মহামারি  মোকাবিলায় সর্বপ্রকার কার্যক্রম অব্যাহত রাখবে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে