প্রকাশিত : ২২ মে, ২০২০ ১১:১৫

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প কর্তৃক ২৮৪ (দুইশত চুরাশি) বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্যুরো প্রধান,জয়পুরহাটঃ
র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প কর্তৃক ২৮৪ (দুইশত চুরাশি) বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদকবিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। 
 
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে ২০ মে ২০২০ ইং তারিখ ১০:৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন আটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে (ক) ফেন্সিডিল-২৮৪ (দুইশত চুরাশি) বোতল, (খ) কাভার্ড ভ্যান-০১ (এক) টি, (গ) মাদক বিক্রয়লব্ধ অর্থ-৪৯০০/- (চার হাজার নয়শত) টাকা, (ঘ) মোবাইল সেট-০৩ (তিন) টি, (ঙ) সীম কার্ড-০৬ (ছয়) টি, (চ) মেমোরী কার্ড-০৩ (তিন) টি, (ছ) ধান-৬২০ (ছয়শত বিশ) কেজিসহ মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ সোহাগ (৩০), পিতা-আব্দুল ওহাব, সাং-ফকিরপাড়া, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর এবং ২। আলী আকবর (৪২), পিতা-মৃত সাদেক আলী, সাং-সরকারপাড়া, থানা-ঠাকুরগাঁও সদর, জেলা-ঠাকুরগাঁও কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামীদ্বয় স্বীকার করেছে যে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে জানান ক্যাম্প কমান্ডার। পরবর্তীতে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের সম্পর্কিত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
 
দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন
উপরে