প্রকাশিত : ২৭ মে, ২০২০ ১১:৪৭

পূর্ব শত্রুতার জেরে বগুড়া পৌর যুবলীগের নেতাকে কুপিয়ে হত্যা

ষ্টাফ রিপোর্টার
পূর্ব শত্রুতার জেরে বগুড়া পৌর যুবলীগের নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে খুন হলো বগুড়া পৌর যুবলীগের ৪নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ শেখ (৩২) । মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা ৬টায় বগুড়া শহরের জহুরুলনগর একতলা মসজিদ এলাকায় মাহি ভিলা নামে ছাত্রাবাসে এই হামলার ঘটনা ঘটে। এসময় ফিরোজের দুই সহযোগী মশিউর রহমান মিমো ও ইমরান নামের আরো দুই জনকে কুপিয়ে আহত করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফিরোজ তার সহযোগীদের সঙ্গে বিকেলে জহুরুলনগর একতলা মসজিদ এলাকার মাহি ভিলা নামের ছাত্রাবাসে আড্ডা দিচ্ছিল। এসময় কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে ফিরোজ এবং তার দুই সহযোগীকে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তিন জনকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নিয়ে গেলে চিকিৎসকরা ফিরোজকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজনকে ভর্তি করা হয় তাদের অবস্থা আশংকামুক্ত। নিহত ফিরোজ শহরের চকসুত্রাপুর চাপড় পাড়া এলাকার ফজলার রহমানের ছেলে।

বগুড়া সদর থানার ওসি এস.এম বদিউজ্জামান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ডটি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহভাজনদের খোঁজ নেয়া হচ্ছে। বগুড়া জেলা যুবলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু ফিরোজের সাংগঠনিক পরিচয় নিশ্চিত করে হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন।

উক্ত হত্যাকাণ্ডের বিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তীর সাথে কথা বললে তিনি জানান, পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম নজরদারি চালাচ্ছে খুব দ্রুততম সময়ের মধ্যেই জড়িত আসামিদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে