প্রকাশিত : ৯ জুন, ২০২০ ০২:১৮

বগুড়ায় করোনাকে জয় করে আবারো কাজে ফিরলেন ১৫ পুলিশ সদস্য

ফুল দিয়ে সকলকে স্বাগত জানালেন পুলিশ সুপার
ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনাকে জয় করে আবারো 
কাজে ফিরলেন ১৫ পুলিশ সদস্য
বগুড়া পুলিশ লাইন্সে সোমবার বিকেলে করোনা কে জয় করে সুস্থ হওয়া ১৫ জন পুলিশ সদস্যকে আবারো দায়িত্ব পালনের লক্ষ্যে ফুল দিয়ে স্বাগত জানান জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

করোনাভাইরাস কে জয় করে বগুড়ায় সুস্থ হয়ে আবারো কাজে ফিরলেন জেলা পুলিশের ১৫ জন সদস্য। সোমবার বিকেলে পুলিশ লাইন্সে করোনা কে জয় করা সেই পুলিশ সদস্যদের আবারো দায়িত্ব পালনের লক্ষ্যে ফুল দিয়ে স্বাগত জানান জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী জানান, দায়িত্ব পালনকালে এখন পর্যন্ত জেলায় মোট ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন যার মাঝে এই প্রথম ১৫ জন পুলিশ সদস্য আইসোলেশন থেকে সুস্থতা লাভের মাধ্যমে ছাড়পত্র পেয়েছে তবে বর্তমানে এখনো আরো ২৬ জন পুলিশ সদস্য প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার ছাড়পত্র পাওয়া করোনা জয়ী সদস্যরা হলেন, এসআই যথাক্রমে আব্দুল বারী, মোজাহার আলী, বাবুল হোসেন ও ইলিয়াস কাঞ্চন। এটিএসআই সিরাজুল ইসলাম, নায়েক রফিকুল ইসলাম, কন্সটেবল যথাক্রমে আজিজুল হক, শ্রী সুজন কুমার, মিজানুর রহমান, শ্রী অসীম কুমার, আল বাসির, তাহিদুল ইসলাম, অপূর্ব ইসলাম, আনিছুর রহমান এবং নারী কন্সটেবল মোসলিমা বানু। কাজে যোগদানের লক্ষ্যে করোনা জয়ী সদস্যদের বরণ করে নেওয়ার মূূহুর্র্তে এসময় উপস্থিত ছিলেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান, পুলিশ লাইন্স এর আর.আই আইন উদ্দিন, ইন্সপেক্টর অর্পণ কুমার দাস প্রমুখ। এসময় জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সাথে কথা বললে তিনি বলেন, সচেতনতা ছাড়া কোনভাবেই এই যুদ্ধে জয়ী হওয়া সম্ভব নয়।

দেশের স্বার্থে এবং নিজ নিজ পরিবারের কথা চিন্তা করে তিনি সকল মানুষকে করোনা প্রতিরোধে যা যা করণীয় তা পালনে উদ্বার্ত আহব্বান জানান। সেই সাথে দেশের এই ক্রান্তিকালে যেকোন পরিস্থিতিতেই বগুড়া জেলা পুলিশের সকল সদস্য শেষ পর্যন্ত সাধারণ মানুষের সুরক্ষার্থে নিজেদের সর্বোচ্চ ত্যাগ ও শ্রম দিয়ে করোনা মোকাবেলায় মাঠে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন জেলা পুলিশের এই কর্ণধার।


দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে