প্রকাশিত : ১৮ জুন, ২০২০ ২৩:৪৫

আক্কেলপুরে করোনায় আক্রান্ত পরিবারের উপর হামলা

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:
আক্কেলপুরে করোনায় আক্রান্ত পরিবারের উপর হামলা

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কোলা গণিপুর গ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া এক রোগীর পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় আহত ওই পরিবারের এক গৃহবধু আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। গত বুধবার দুপুরে এঘটনা ঘটে। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কোলা গণিপুর গ্রামের এক গৃহবধু গত ৭ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হোন। এর আগে ওই গৃহবধুর স্বামীও করোনায় আক্রান্ত হয়ে গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেল্থ টেকনোলজি (আইএইচটি) নিরাপদ অতিথিশালার আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন।

করোনায় আক্রান্ত ওই গৃহবধুর চার বছরের শিশু সন্তান থাকায় তাকে তার নিজ বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। পরে ওই বাড়িটি লকডাউন করে দেয় স্থানীয় প্রশাসন। গত বুধবার দুপুরে আহত গৃহবধুর শিশু হঠাৎ করে বাড়ির বাহিরে চলে আসে। এসময় করোনা আক্রান্ত গৃহবধুর পরিবারের সাথে প্রতিবেশীদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কোলা গণিপুর গ্রামের (করোনা আক্রান্তর বাড়ির প্রতিবেশী) রেজাউল করিম মন্ডল (৪৫), ফরিদ হোসেন (৫০), কামরুজ্জামান (২৫), রোজী আক্তার (৪৫) এবং মৌসুমী (৩৫)সহ আরও ৪-৫ জন মিলে ওই গৃহবধুর বাড়িতে ঢুকে করোনা আক্রান্ত ওই গৃহবধু, তার বড় বোন ও স্বামীকে মারপিট করে। এতে গুরুত্বর আহত হন করোনা আক্রান্ত রোগীর বড় বোন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, এঘটনায় করোনা আক্রান্ত ওই পরিবারের পক্ষ থেকে থানায় ছয় জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষ্যে ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে