প্রকাশিত : ৫ নভেম্বর, ২০২০ ২০:২৪

বগুড়ায় চার ওষুধের দোকানে ২ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় চার ওষুধের দোকানে ২
লাখ ৬০ হাজার টাকা জরিমানা
বৃহস্পতিবার দুপুরে বগুড়ায় মেসার্স নিউ এজ ফার্মাসহ চার ওষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাছিম রেজা ও তাসনিমুজ্জামান।

বিভিন্ন অপরাধের দায়ে বগুড়ায় চার ওষুধ দোকানকে ২ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমনা করা হয়।পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাছিম রেজা ও তাসনিমুজ্জামান।এতে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ নাঈম গোলদার, ঔষধ প্রশাসন বগুড়ার সহকারি পরিচালক মো. রহমত উল্লাহ। 

জেলা জুডিশিয়াল মুন্সিখানা সূত্রে জানা গেছে, লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি, মিসব্রান্ডেড ঔষধ বিক্রি, ফার্মাসিস্ট না থাকার অপরাধে খান মার্কেটর নিশাত মেডিকেল স্টোরকে ১ লাখ ৫০ হাজার, মেসার্স আলী মেডিকেলকে ৫০ হাজার টাকা জরিমানা করেন তাসনিমুজ্জামান।একই অপরাধে অনন্যা মেডিকেল স্টোরকে ৩০ হাজার টাকা ও মেসার্স নিউ এজ ফার্মাকে অনিয়ন্ত্রিত পরিবেশে ঔষধ তৈরির অপরাধে ৩০ হাজার টাকা অর্থদÐ দেন নাছিম রেজা। ভ্রাম্যমাণ আদালত বলছে, অপরাধের ধারা বিবেচনায় নিয়ে ঔষধ আইন- ১৯৪০ অনুযায়ী জরিমানা করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে