প্রকাশিত : ১ জানুয়ারী, ২০২১ ১৬:৪৪

নওগাঁয় পুলিশী বাধায় দলীয় কার্যালয় থেকে জেলা ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী বের করতে পারেনি জেলা ছাত্রদল।

নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁয় পুলিশী বাধায় দলীয় কার্যালয় থেকে জেলা ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী বের করতে পারেনি জেলা ছাত্রদল।

নওগাঁয় পুলিশী বাধায় জেলা বিএনপির কার্যালয় থেকে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ন্যাঢ্য র‌্যালী বের করতে পারেনি জেলা ছাত্রদল। আজ শুক্রবার দুপুরে শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত পরিসরে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে জেলা ছাত্রদল। জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মাসুম বিন দোহাসহ জেলা ছাত্রদলের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এসময় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ ও এ্যাডঃ রফিকুল আলম, পৌর মেয়র আলহাজ্ব নাজমুল হক সনি, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাবেক এমপি রায়হানা আকতার রনিসহ বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

 

উপরে