প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২১ ০৩:৪১

পাঁচ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ সেই ছাত্রলীগ নেত্রীর

অনলাইন ডেস্ক
পাঁচ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ সেই ছাত্রলীগ নেত্রীর

মারধর ঘটনায় ছাত্রলীগের পাঁচ নেতার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন মারধরের শিকার ছাত্রলীগ নেত্রী ফাল্গুনী দাস তন্বী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হল সংসদের এজিএস ও হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক। শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে সাড়ে ১০টার দিকে রাজধানীর শাহবাগ থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি। ভুক্তভোগী ছাত্রলীগ নেত্রী ১৪৪/৩৮৬/৩০৭/৬০৬(২)/৩৪ ধারায় থানায় অভিযোগ দায়ের করেন।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার অভিযোগপত্র গ্রহণ করেন। থানার উপ-পরিদর্শক (এসআই) রইচ উদ্দীনকে অভিযোগ তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তে প্রাথমিক সত্যতা পাওয়া গেলে এটি মামলা হিসেবে গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

লিখিত অভিযোগে ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা, ছাত্রলীগ নেতা শাহজালাল, এনামুল এবং তানসেনের নাম উল্লেখ করেছেন। অভিযোগকারী ও অভিযুক্ত সকলে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের অনুসারী।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার বলেন, ‘তিনি (ছাত্রলীগ নেত্রী) একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের সত্যতা যাচাই করার জন্য আমরা একজন এসআইকে দায়িত্ব দিয়েছি। প্রাথমিক সত্যতা পাওয়া গেলে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হবে।’ ছাত্রলীগ নেত্রী ফাল্গুনী দাস তন্বী বলেন, ‘আমি সাংগঠনিকভাবে অভিযোগ করে কোনো বিচার পাইনি। বাধ্য হয়ে আইনের দ্বারস্থ হয়েছে। এখন আমি স্ট্রংলি ফাইট করব।’

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে