প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী, ২০২১ ১১:২৩

মাকে মারধর করে মেয়েকে অপহরণ চেষ্টা

অনলাইন ডেস্ক
মাকে মারধর করে মেয়েকে অপহরণ চেষ্টা

ময়মনসিংহের ভালুকায় বাসায় ঢুকে মাকে মারধর করে মেয়েকে অপহরণ চেষ্টার অভিযোগে জহিরুর ইসলাম (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জহিরুল ইসলাম ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জামিরদিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

এ ঘটনায় মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরীর মা বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন। এর আগে সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে এ মারধরের ঘটনা ঘটে।

সূত্র জানায়, মারধরের শিকার মা মেয়ে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের বাসিন্দা। বেশ কিছুদিন ধরে জহিরুল ওই কিশোরীকে তুলে নিয়ে বিয়ে করার হুমকি দিত। কিন্তু মেয়ের বয়স কম হওয়ায় তার মা বিয়ে দিতে অস্বীকৃতি জানায়। তবে জহিরুল ওই মেয়ের পিছু ছাড়েনি। জহিরুলের ভয়ে মেয়েকে নিয়ে তার মা ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

সোমবার রাত ১০টার দিকে জহিরুল ইসলাম ও তার সঙ্গে আরও কয়েকজনকে নিয়ে পরিকল্পিতভাবে ভাড়া বাসায় ঢুকে কিশোরীর মুখে স্কচটেপ পেচিয়ে ফেলে। পরে গান বাজিয়ে কিশোরীর মাকে মারধর করে কিশোরীকে জোরপূর্বক অপহরণ করার চেষ্টা করে।

এ সময় কিশোরীর মায়ের চিৎকার শুনে স্থানীয়রা অপহরণকারীদের ধাওয়া করে জহিরুলকে ধরে ফেলে ও অন্যরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে জহিরুলকে গ্রেফতার করে এবং মা-মেয়েকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃত জহিরুলকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে