প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী, ২০২১ ০৯:৩৯

মানসিক ভারসাম্যহীন ভাইয়ের শাবলের আঘাতে বোনসহ নিহত ২

অনলাইন ডেস্ক
মানসিক ভারসাম্যহীন ভাইয়ের শাবলের আঘাতে বোনসহ নিহত ২

নওগাঁর নিয়ামতপুরে মানসিক ভারসাম্যহীন যুবকের শাবলের আঘাতে বোনসহ এক পথচারীর মৃত্যু হয়েছে। ঘটনার পর পুলিশ ওই মানসিক ভারসাম্যহীন যুবক প্রদীপ কুমার সিংকে (২৭) আটক করেছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার লক্ষিতাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক প্রদীপ উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষিতাড়া গ্রামের মৃত নিপেন সিংয়ের ছেলে

নিহতরা হলেন- মানসিক ভারসাম্যহীন প্রদীপ কুমার সিংয়ের বোন লিপি রানী (৩২) ও ভাদরন্দ্র গ্রামের মৃত জামিনি কান্তের ছেলে মনু কুমার (৫৫)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রদীপ কুমার সিং দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন। প্রতিদিন তার বোন লিপি রানী তাকে ওষুধ সেবন করান। বুধবার বিকেলেও প্রদীপকে ওষুধ খাওয়াতে চাইলে কিছুতেই তিনি খেতে চাচ্ছিলেন না। জোর করে ওষুধ সেবন করাতে চাইলে ক্ষোভের বসে শাবল দিয়ে বোন লিপির মাথায় আঘাত করেন প্রদীপ। এতে লিপি মাটিতে লুটিয়ে পড়েন। লিপির চিৎকারে পথচারী মনু কুমার এগিয়ে এলে তাকেও শাবল দিয়ে আঘাত করেন প্রদীপ। পরে স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তারা মারা যান।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত প্রদীপ কুমার সিংকে আটক করেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে