প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী, ২০২১ ০০:৫৩

আক্কেলপুরে দুই কাউন্সিলর প্রার্থী ও সমর্থকদের মাঝে সংঘর্ষ, আহত ৪

স্বাধীন মাষ্টার, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি
আক্কেলপুরে দুই কাউন্সিলর প্রার্থী ও সমর্থকদের মাঝে সংঘর্ষ, আহত ৪

জয়পুরহাটের আক্কেলপুরে দুই কাউন্সিলর প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদের মধ্যে আর্থিক লেনদেন নিয়ে সংঘর্ষের ঘটনায় কাউন্সিলর প্রার্থী আফাজ উদ্দীন মন্ডলসহ ৪ জন আহত হয়েছেন। বুধবার রাতে পৌর এলাকার ২ নং ওয়ার্ডের বিহারপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাতে পৌর নির্বাচন উপলক্ষে উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী আফাজ উদ্দীন মন্ডল গোপনে ভোটারদের টাকা দিচ্ছেন এমন অভিযোগে ডালিম প্রতীকে অপর প্রার্থী বুলবুল আহম্মেদ বুলু ও তার কর্মী সমর্থকদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে সংর্ঘষের সৃষ্টি হয়। এসময় থানা পুলিশ এবং উপজেলা নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয়পক্ষের কর্মী সমর্থকদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী আফাজ উদ্দীন মন্ডল সহ চার জন গুরুতর আহত হোন। এঘটনায় আফাজ উদ্দীন মন্ডল (৪৫) এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ বা মামলা হয়নি।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে