প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী, ২০২১ ০১:০৩

বগুড়ায় প্রকৌশলীকে লাঞ্চিত করার মামলায় ঠিকাদার জেলহাজতে

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় প্রকৌশলীকে লাঞ্চিত 
করার মামলায় ঠিকাদার জেলহাজতে

বগুড়ার কাহালু উপজেলার এলজিইডির উপ-সহকারি প্রকৌশলীকে লাঞ্ছিত, সরকারী কাজে বাঁধা দেয়ার মামলায় ঠিকাদারকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত ঠিকাদার নুরুল ইসলাম ওরফে বিষু কাহালুর তেলিয়ান গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। মঙ্গলবার বগুড়ার আদালতে সে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ প্রদান করেন।
বগুড়ার কাহালু থানায় মামলা সুত্রে জানা যায়, ২১ নভেম্বর কাহালু উপজেলার নিশ্চিন্তপুর প্রতাপপুরের পানদিঘিতে নতুন রাস্তার কাজ পরিদর্শনে যান উপ-সহকারী প্রকৌশলী মাজিদ বিন জাহিদ। তিনি গিয়ে দেখেন, রাস্তার কাজটি খুবই নিম্নমানের হয়েছে বলে কাজের ঠিকাদার নুরুল ইসলামকে জানান। এতে নুরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে মাজিদ বিন জাহিদকে গালি-গালাজ করতে থাকেন। এক পর্যায়ে ঠিকাদার নুরুল ইসলাম বিষু উপ-সহকারি প্রকৌশলী মাজিদ বিন জাহিদকে কিল-ঘুষি মারেন। ওই সময় জাহিদের সঙ্গে থাকা এলজিইডি অফিসের কার্য-সহকারী আব্দুর রউফকেও মারধর করা হয়। এঘটনায় ২৩ নভেম্বর কাহালু থানায় মামলা দায়ের করা হয়। 
ঠিকাদার নুরুল ইসলাম বিষু’র স্বজন সুত্রে জানা গেছে, ঐ মামলায় উচ্চ আদালত থেকে ঠিকাদার বিষু এতদিন জামিনে ছিলেন। মঙ্গলবার বগুড়ার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা কাহালু থানার এসআই মেহেদী হাসান জানান, সরকারী কাজে বাধা প্রদান ও মারপিটের ঘটনায় মামলায় নুরুল ইসলাম বিষুর নামে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে