প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী, ২০২১ ২১:৫৯

বগুড়া পৌর নির্বাচনের প্রতিদ্বন্দ্বি মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

ষ্টাফ রিপোর্টার
বগুড়া পৌর নির্বাচনের প্রতিদ্বন্দ্বি মেয়র ও 
কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

বগুড়া পৌরসভার নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বি মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের কার্যালয়ের আয়োজনে ১৮৪ জনকে প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে প্রতিক বরাদ্দ প্রদান করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহবুব আলম শাহ্, অতি: জেলা নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী রিটার্নিং অফিসার এসএম জাকির হোসেন, সাখাওয়াত হোসেন, শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমান, সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ। 
মেয়র পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি নৌকা প্রতিক, বিএনপি মনোনিত প্রার্থী জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা ধানের শীষ, স্বতন্ত্র মেয়র প্রার্থী ব্যবসায়ি আব্দুল মান্নান আকন্দ জগ প্রতিক, ইসলামীক আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতিক নিয়ে মাওলানা আব্দুল মতিন মেয়র প্রার্থী হয়েছেন। বগুড়া পৌরসভায় ৪ জন মেয়র প্রার্থী ছাড়াও সংরক্ষিত ওয়ার্ডের ৫০ জন ও ২১ টি সাধারণ ওয়ার্ডের ১৩০ জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ করা হয়। ২৮ ফেব্রুয়ারী বগুড়া পৌরসভার ২ লাখ ৭৬ হাজার ভোটার ইভিএম-এ ভোট প্রদান করবেন।
আগামী ২৮ ফেব্রুয়ারী বগুড়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে প্রতিক বরাদ্দ পেয়ে প্রার্থীরা যে যার মত করে মাঠে নেমে যান। নিজের পক্ষে ভোট টানতে প্রার্থীরা গণসংযোগ করেন। বগুড়া শহরের সাতমাথা, স্টেশন রোড, বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনের প্রার্থীরা গণসংযোগ করেন। সেই সঙ্গে প্রতিকের পক্ষে চলছে মাইকিং এবং পোষ্টারিং। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে