প্রকাশিত : ১ এপ্রিল, ২০২১ ১২:০৮

ঘরে প্যারালাইজড স্বামী, রান্নাঘরে স্ত্রীর গলাকাটা লাশ

অনলাইন ডেস্ক
ঘরে প্যারালাইজড স্বামী, রান্নাঘরে স্ত্রীর গলাকাটা লাশ

পাবনার ঈশ্বরদী উপজেলার পৌর সদরের স্কুলপাড়ায় আনোয়ারা বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে গলাকেটে খুন করেছে দুবৃর্ত্তরা। বুধবার (৩১ মার্চ) রাতে ওই বৃদ্ধার মরদেহ রান্নাঘর থেকে উদ্ধার করে পুলিশ।

নিহত আনোয়ারা ঈশ্বরদী পৌর সদরের চারা বটতলা স্কুলপাড়া মহল্লার হাবিবুর রহমানের স্ত্রী।

নিহতের ছেলে আনিস জানান, তারা তিন ভাই ও দুই বোন। চাকরি ও ব্যবসার কারণে তারা সবাই ঢাকায় বসবাস করেন। বাড়িতে তার মা-বাবা থাকতেন। তার বাবা হাবিবুর রহমান প্যারালাইজড হয়ে দীর্ঘদিন ঘরে শয্যাশায়ী।

তিনি বুধবার সকালে থেকে তার মায়ের সাথে কথা বলার জন্য ফোন করে সাড়া পাচ্ছিলেন না। পরে তার এক বন্ধুকে বাড়িতে খোঁজ নিতে বলেন। সেই বন্ধু সন্ধ্যার পর ওই বাড়িতে গিয়ে দরজা তালাবদ্ধ পেয়ে জানালা দিয়ে ভেতরে উঁকি দিয়ে দেখেন বৃদ্ধার রক্তাক্ত লাশ পড়ে আছে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বৃহস্পতিবার সকালে জানান, খবর পাওয়ার পরপরই পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি জানান, সম্ভবত বুধবার দিনে কোনো এক সময় দুর্বৃত্তরা বৃদ্ধাকে গলা কেটে খুন করে। বৃদ্ধার স্বামী প্যারালাইজড ও মানসিক ভারসাম্যহীন। এ সুযোগে কে বা কারা তাকে গলা কেটে হত্যা করেছে। মৃতদেহ বুধবার রাতেই পাবনা জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে