প্রকাশিত : ১ এপ্রিল, ২০২১ ২১:৪১

বগুড়ায়৬ কোচিং সিলগালা ৬০ হাজার টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায়৬ কোচিং সিলগালা
৬০ হাজার টাকা জরিমানা

বগুড়ায় সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করার অপরাধে ৪ শিক্ষকের ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এর আগে বুধবার রাত পর্যন্ত ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৬টি কোচিং সেন্টার সিলগালা করে বন্ধ করে দেয়। 

বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা শহরের জলেশ্বরীতলা সানলিট আইডিয়াল স্কুল এন্ড কোচিং সেন্টারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। জরিমানার পাশাপাশি কোচিং সেন্টার সিলগালা করে দেয়া হয়েছে। জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ইশরাত জাহান এবং নাছিম রেজার নেতৃত্বে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। এসময় আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন। 
বগুড়া জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নাছিম রেজা জানান, সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন-২০১৮ অনুযায়ী সানলিট আইডিয়াল স্কুল এন্ড কোচিং এর ৪ জন শিক্ষককে ১৫ হাজার টাকা করে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে ওই প্রতিষ্ঠানকে সিলগালা করে দেয়া হয়েছে।
এর আগে বুধবার বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত শহরের জলেশ^রীতলায় ব্যাচ আকারে প্রাইভেট পড়ানোর অভিযোগে ও কোচিং সেন্টার খুলে শিক্ষার্থী পড়ানোর ঘটনায় ৬টি কোচিং সেন্টার সিলগালা করে দেয় ভ্রাম্যমান আদালত। জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মারুফ আফজাল রাজন এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। 

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে