প্রকাশিত : ১ এপ্রিল, ২০২১ ২২:১০

বগুড়ায় পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় পৃথক ঘটনায় 
দুটি লাশ উদ্ধার

বগুড়ায় পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। বগুড়া শহরের ঠনঠনিয়া থেকে কিশোর আলিফ (১৬) ও শহরের তিনমাথা থেকে জহুরুল ইসলাম (৩০) নামের লাশ উদ্ধারের পর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

জানা যায়, বৃহস্পতিবার সকালে বগুড়া শহরের তিনমাথা এলাকার হিজবুল কোরআন মডেল মাদরাসার ৫ম তলার ছাদের একটি ভাড়া নেওয়া নিজ রুমে অচেতন হয়ে পড়ে ছিল জহুরুল ইসলাম। সে ওই মাদরাসায় বাবুর্চির কাজ করতো। 
৯৯৯ এ থেকে ফোন পেয়ে বগুড়া সদর থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে অচেতন জহুরুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা বলছেন, জহুরুল হিজড়া সম্প্রদায়ের সাথে মিশত ও সে নিজেকে একজন হিজড়া হিসেবে মেনে নিয়ে চলাফেরা করতো। 
বগুড়া সদর থানার স্টেডিয়াম ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, জহুরুল ইসলাম এর লাশ ময়না তদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে স্ট্রোক করে মারা যেতে পারে।
অপরদিকে বগুড়া সদর থানার এস আই সোহেল জানান, ঠনঠনিয়া দক্ষিণ পাড়ার বজলুর রহমানের পুত্র আলিফ (১৬) এর লাশ উদ্ধা করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে হতাশাগ্রস্থ জীবনের কারণে আত্মহত্যা করেছে। বুধবার রাত থেকে সকালের কোন একসময় ঘরে ফ্যানের সাথে গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করে। বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। তার বাবা মানসিক ভারসাম্যহীন। পরিবারের অন্যান্য সদস্যও বগুড়ায় থাকে না। সে কারণে পারিবারিক বিষয়াদি পাওয়া যাচ্ছে না।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে