প্রকাশিত : ৮ এপ্রিল, ২০২১ ০০:৪১

বগুড়ায় দোকানপাট খুলে দেয়ার দাবীতে সমাবেশ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় দোকানপাট খুলে
দেয়ার দাবীতে সমাবেশ

বগুড়ার দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ব্যবসায়ি প্রতিনিধিরা। বুধবার সকালে শহরের সাতমাথায় বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীদের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়। দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে মানববন্ধনে জেলা শহরের বিবিন্ন বিপনী বিতান, মার্কেটের ব্যবসায়ি নেতৃবৃন্দ যোগ দেন। 

মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা শামীম সরকার, শিবলু আলী সরদার, সিরাজুল ইসলাম রতন, শাহীন মন্ডল, মামুন হোসেন, রেজাউল করিম, সোহেল, শাহীন প্রমুখ। এতে বক্তারা বলেন, অর্থনীতির চাকা সচল রাখতে ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার বিকল্প নাই। তারা স্বাস্থ্যবিধি মেনে বিকেল ৫টা পর্যন্ত দোকান খুলে দেয়ার দাবী জানান।
লকডাউন এর তৃতীয় দিন বুধবার বগুড়ায় জনজীবন কিছুটা স্বাভাবিক ছিল। সকাল থেকে ওষুধের দোকনে যেমন ভিড় ছিল তেমনি ভিড় ছিল জেলা শহরের রাজাবাজার, ফতেহ আলী বাজার এলাকায়। কাঁঠালতলা এলাকায় ছিল ফুৃট ব্যবসায়িদের দৌরাত্ব। অবশ্য পরে পুলিশের টহলে ব্যষায়িরা সটকে যায়। শহরের মানুষ বুধবার সকাল থেকে সিএনজিচালিত অটোরিক্সা, ব্যক্তিগত পরিবহন, ব্যাটারীচালিত ইজিবাইক, অটোরিক্সা ব্যবহার করতে পেরেছে। 

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে