প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২১ ২৩:০২

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে দুই নারী সহ ৫ জনের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে 
দুই নারী সহ ৫ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে দুই নারী সহ ৫জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৬৮ জন। এ নিয়ে জেলায় মোট মৃত্যু হলো ২৭৭ জনের। সোমবার দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ করোনায় ৫ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

বগুড়া জেলা সিভিল সার্জন এর কার্যালয় সুত্রে জানা যায়, বগুড়ায় প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সংখ্যা বাড়ছে। বগুড়ায় করোনা ভাইরাসের সংক্রমন রোধে ঘোষিত লকডাউনের মধ্যে প্রথম ছয় দিনে বগুড়ায় ৪৩০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সোমবার ১৯ এপ্রিল করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন বগুড়ার গাবতলী উপজেলার রওশন আরা (৫০), সিরাজগঞ্জের উল্লাপাড়ার জিল্লুর রহমান (৫৫), বগুড়ার জলেশ্বরীতলা এলাকার শেফালী বেগম (৮০), শহরের শিববাট্টি এলাকার ইমদাদুল হক (৭৭) এবং সারিয়াকান্দির চিলপাড়া এলাকার রফিকুল ইসলাম (৫৫)। এদের মধ্যে রওশন আরা এবং জিল্লুর রহমান ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালে এবং বাকি তিনজন টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 
বগুড়ার জেলার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন জানান, জেলায় গত ২৪ ঘন্টায় (১৮ এপ্রিল) ৩২১ নমুনার ফলাফলে নতুন করে ৬৮জন করোনায় শনাক্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৪৬জন। নতুন আক্রান্ত ৬৮ জনের মধ্যে বগুড়া সদর উপজেলার বাসিন্দা ৬০ জন, শাজাহানপুরে ৪ জন, শিবগঞ্জ ৩ জন বাকি একজন জেলার দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা। গত ১৮ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে ৩০৫টি নমুনায় ৬২ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৬ নমুনায় ৬ জনের পজিটিভ এসেছে। জেলায় সব মিলিয়ে করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৪১৮ জন এবং সুস্থতার সংখ্যা ১০ হাজার ১১০ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ২ নারীসহ ৫ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু হলো ২৭৭ জনের। 

 দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে