প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২১ ২৩:৩৬

অসহায় মানুষের পাশে জননেতা মঞ্জুরুল আলম মোহন

নিজস্ব প্রতিবেদক
অসহায় মানুষের পাশে জননেতা মঞ্জুরুল আলম মোহন

করোনাকালে কর্মহীন ও সংকটাপন্ন মানুষের জন্য বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম মোহন-এর উদ্যোগে গঠিত সংগঠন ‘সেবা’র আয়োজনে নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে প্রয়োজনীয় খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
আজ মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে বগুড়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের ভাটকান্দি এলাকার শতাধিক পরিবারের অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। খাদ্য সহায়তা বিতরণ কালে জননেতা তার বক্তব্যে বলেন, “করোনাকালের শুরু হতেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে অসহায় মানুষের জন্য সহায়তা কর্মসূচি সাধ্যমতো চালিয়ে যাচ্ছি। আগামীতেও অসহায় মানুষের জন্য চলমান কর্মসূচি চালিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ। এছাড়াও, এই মহামারী কালে কর্মহীন ও সঙ্কটাপন্ন নেতা-কর্মীদের জন্যও সাধ্য মতো কাজ করছি। সমাজের সচ্ছল ব্যক্তিদের প্রতি বিনীত আহ্বান- এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ান। সচেতনতা সহ সবাই একসঙ্গে এগিয়ে এলে মহামারী করোনা মানবজাতির বড় কোনো ক্ষতি করতে পারবে না, জয় হবে মানবিকতার।”
ভাটকান্দি এলাকার শতাধিক পরিবারের সংকটাপন্ন মানুষের মাঝে প্রয়োজনীয় ১৪ টি (চাল, সুগন্ধি চাল, সয়াবিন তেল, ডাল, বুট, আলু, পেঁয়াজ, লাউ, মুড়ি, সেমাই, চিনি, দুধ, সাবান, লবণ) খাদ্য উপকরণ সমৃদ্ধ ব্যাগ বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন- বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ সহিদুল ইসলাম দুলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, জেলা যুব মহিলা লীগের সভাপতি এড. লাইজিন আরা লিনা, সহ-সভাপতি হাসিনা হাফিজ হিরা, যুবলীগ নেতা এজাজুল হক ডনেল, প্রভাষক আব্দুল মজিদ, রবিউল ইসলাম লিটন, জহুরুল ইসলাম মানিক, বাবু, পলাশ, ছাত্রলীগ নেতা রাকিব হাসান শাওন, মেহেদি হাসান, জাকিউল আলম জনি, অর্চি, জনি, সিদ্ধার্থ কুমার দাস, অমিত, শুভ, তানজিম, সাব্বির, রাকু, মাহফুজার সহ প্রমুখ।

 দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

 

উপরে