প্রকাশিত : ৫ মে, ২০২১ ০২:৩৩

দিনদুপুরে গুলি করে বাবা হুজুরকে হত্যা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
দিনদুপুরে গুলি করে বাবা হুজুরকে হত্যা

বগুড়ার শাজাহানপুরে মোজাফ্ফর রহমান ওরফে বাবা হুজুর (৬০) নামে এক কবিরাজকে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা।

মোজাফ্ফর রহমান ওরফে বাবা হুজুর নাটোর জেলার সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত ফায়েদ আলীর ছেলে। তিনি দ্বিতীয় স্ত্রী ও এক শিশুকন্যাকে নিয়ে বগুড়া শহরের নিশিন্দারা কারবালা মাদ্রাসার পাশে বাসা ভাড়া নিয়ে বসবাস করেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শাজাহানপুর উপজেলার ক্রাইমস্পট খ্যাত পারতেখুর কৃষি কলেজ এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মোজাফ্ফর রহমান সিএনজি চালিত অটোটেম্পু যোগে গ্রামের বাড়ি থেকে শহরের বাসায় ফিরছিলেন। ফেরার পথে পারতেখুর কৃষি কলেজ এলাকায় পিছন দিক থেকে আসা দুইজন মটরসাইকেল আরোহী মোজাফ্ফর রহমানকে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য মাহবুবুর রহমান জানান, মোজাফ্ফর রহমান পেশায় একজন কবিরাজ ছিলেন। তিনি নিজ এলাকা সহ আশপাশ ও দূর্দুরান্তে কবিরাজী করতেন। তার হাতযশের কারণে এলাকায় তিনি বাবা হুজুর নামে সুপরিচিত।

নিহত মোজাফ্ফর রহমানের বোন মমতাজ বেগম জানান, তার ভাই মোজাফ্ফর রহমান দ্বিতীয় স্ত্রী ও এক শিশুকন্যাকে নিয়ে শহরে বাসা ভাড়া নিয়ে থাকেন। গ্রামের বাড়িতে তার প্রথম স্ত্রী থাকেন। প্রথম পক্ষের এক কন্যা রয়েছে। তাকে বিয়ে দেয়া হয়েছে। মোজাফ্ফর রহমান ভাল মানুষ ছিলেন। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তিনি জানেন না।

স্থানীয়রা জানান, পারতেখুর কৃষি কলেজ এলাকা অপরাধীদের নিরাপদ স্থান। এখানে মাঝে মধ্যেই ছিনতাই থেকে শুরু করে সব ধরনের অপরাধ ঘটে থাকে।

পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা জানান, এই হত্যাকান্ডটি পরিকল্পিত হতে পারে। আবার অন্য কোন কারণও থাকতে পারে। বিষয়টি বিভিন্ন দিক থেকে তদন্ত করে দেখা হচ্ছে।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে