প্রকাশিত : ৫ মে, ২০২১ ২৩:১৩

গোবিন্দগঞ্জে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার

ষ্টাফ রিপোর্টার
গোবিন্দগঞ্জে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সিসি টিভির ফুটেজ দেখে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারের খবর পাওয়া গেছে। চোর মোরশেদ আলম হরিরামপুর ইউনিয়নের ধুনদিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

মঙ্গলবার (৪ মে) সকাল ১১টার সময় চুরি যাওয়া মোটরসাইকেলটি পাশ্ববর্তী সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউপির দলদলিয়া নামক গ্রামের একটি রাস্তা থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয়। গাড়িটি রাস্তায় ফেলে রেখে গাড়ি চোর মোরশেদ আলম পালিয়ে যায়। এর আগে ২ মে (রবিবার) দুপুর দেড়টার দিকে নাকাইহাট বন্দর থেকে মোটরসাইকেলটি চুরি করে সে। গাড়িটির মালিক নাকাই গ্রামের আব্দুল বাকী প্রধানের ছেলে মো. আব্দুল মালেক।

স্থানীয় সূত্রে জানা যায়, মালেক তার ব্যবহারের ডিসকাভার ১০০ সিসি কালো রং এর মোটরসাইকেলটি নাকাইহাটে একটি দোকানের সামনে রেখে বাজার করতে গেলে চোর ওই গাড়িটি চুরি করে। পরে অনেক খোঁজাখুজির এক পর্যায়ে সরকার ইলেক্ট্রনিক্স এর দোকানের সিসিটিভি ফুটেজের মাধ্যমে চোরকে আংশিক সনাক্ত করেন। পরে অনুসন্ধানকালে মোটরসাইকেল চোরের পিতাকে চাপ সৃষ্টি করার এক পর্যায়ে সে স্বীকার করে যে আমার ছেলে মোরশেদ আলম মোটরসাইকেলটি চুরি করেছে। সে আরো বলে এক দিন সময় দিলে মোটরসাইকেলটি উদ্ধার করা সম্ভব হবে।

পরে তার সাথে অর্থনৈতিক লিয়াজো করে গাড়িটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আব্দুল মালেক থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে